ঢাকা, মঙ্গলবার, ২ জুন ২০২০, ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭

‘ধন্যবাদ দেবেন না, হুকুম করুন’ মুখ্যমন্ত্রীকে শাহরুখ

২০২০ এপ্রিল ০৪ ১৫:২৮:২৪
‘ধন্যবাদ দেবেন না, হুকুম করুন’ মুখ্যমন্ত্রীকে শাহরুখ

করোনা আতঙ্কে ভুগছে বিশ্ব। সব শ্রেণির মানুষের মৃত্যুর ঝুঁকির পাশাপাশি হতদরিদ্র, নিম্ন আয়ের মানুষ চিন্তিত অন্নসংস্থান নিয়ে। অন্যদিকে, জনসাধারণকে যাঁরা সেবা দিয়ে যাচ্ছেন, তাঁদের নিরাপত্তার প্রশ্নটিও বড় হয়ে দেখা দিয়েছে। তবে করোনার বিরুদ্ধে যুদ্ধে শামিল হয়েছেন বিভিন্ন অঙ্গনের তারকারা।

বলিউড সুপারস্টার শাহরুখ খান এরই মধ্যে বেশ কয়েকটি তহবিল ও সংস্থায় অর্থদানের ঘোষণা দিয়ে সবার প্রশংসা কুড়িয়েছেন। এবার তিনি দিল্লির মুখ্যমন্ত্রীর ধন্যবাদের জবাবে সময়োপযোগী ও বিনয়ী উত্তর দিয়ে মন কেড়েছেন সবার।

ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণের প্রতিবেদনে জানা যায়, সম্প্রতি দিল্লির মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে অনুদান প্রদানের ঘোষণা দেন শাহরুখ। আর তাতে খুশি হয়ে মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে শাহরুখকে ধন্যবাদ জানান।

Shah Rukh Khan

सर आप तो दिल्लीवाले हो, thank you मत करो, हुक्म करो। अपने दिल्लीवाले भाइयों और बहनों के लिए हम लगे रहेंगे। ईश्वर ने चाहा तो जल्द ही इस crisis से हम जीत कर निकलेंगे। More strength, resilience and power to your teams on ground sir.

মুখ্যমন্ত্রীর ধন্যবাদ জ্ঞাপনের জবাবে বুদ্ধিদীপ্ত উত্তর দিয়েছেন শাহরুখ খান। টুইটারে তিনি লেখেন, ‘জনাব, আপনি দিল্লির বাসিন্দা, ধন্যবাদ দেবেন না, আমাকে হুকুম করুন। দিল্লির ভাইবোনদের জন্য যথাসম্ভব সবকিছু আমরা করব। স্রষ্টা চাইলে দ্রুত এই সংকট থেকে আমরা মুক্তি পাব।’

এর আগে মহারাষ্ট্রের পরিবেশ ও পর্যটনবিষয়ক মন্ত্রী এক টুইট-বার্তায় করোনাভাইরাস মোকাবিলায় শাহরুখের ভূমিকার জন্য তাঁকে ধন্যবাদ জানান।

সম্প্রতি ভারতের প্রধানমন্ত্রী গঠিত কেয়ার ফান্ডসহ একাধিক তহবিল ও সংস্থায় অনুদান দেওয়ার ঘোষণা দেন শাহরুখ। শুধু শাহরুখই নন, বলিউডের অনেক তারকাই করোনা মোকাবিলায় গঠিত তহবিলে নানা অঙ্কের অর্থ সাহায্য করেছেন।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর