ঢাকা, সোমবার, ১ জুন ২০২০, ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭

ম্যানেজম্যান্টে পরিবর্তন, জাতীয় দলে ফিরতে বাধা নেই ডি ভিলিয়ার্সের

২০২০ এপ্রিল ০৪ ০০:২৪:০৫
ম্যানেজম্যান্টে পরিবর্তন, জাতীয় দলে ফিরতে বাধা নেই ডি ভিলিয়ার্সের

২০১৮ সালে টেস্ট, ওয়ানডে আর টি-টোয়েন্টি; তিন ফরমেটকেই বিদায় বলেন ‘৩৬০ ডিগ্রি’খ্যাত এই ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স। এরপর থেকে শুধু ফ্র্যাঞ্চাইজি লিগগুলো খেলে যাচ্ছেন। মাঝে অবশ্য একবার জাতীয় দলে ফেরার ইচ্ছে প্রকাশ করেছিলেন। কিন্তু তখনকার টিম ম্যানেজম্যান্ট সমর্থন দেয়নি। এখন ম্যানেজম্যান্টে পরিবর্তন এসেছে। ডি ভিলিয়ার্সের ফেরার পথে আর বাধা নেই। সামনে অস্ট্রেলিয়ার মাটিতে আছে টি-টোয়েন্টি বিশ্বকাপ।

অধরা বিশ্বকাপ ট্রফি ছুঁতে দক্ষিণ আফ্রিকার সমর্থকরাও খুব করে দলে চাইছেন ডি ভিলিয়ার্সকে। এই ব্যাটসম্যানকে দলে ফেরানোর কথা ভাবছে প্রোটিয়া টিম ম্যানেজম্যান্টও। নতুন দায়িত্ব নেয়া হেড কোচ মার্ক বাউচার খুব করেই চান, সেরা এই ব্যাটসম্যানকে দলে দেখতে।

এবার ডি ভিলিয়ার্সকে ফেরানোর এই চিন্তায় সমর্থন জানালেন দক্ষিণ আফ্রিকার সাবেক অলরাউন্ডার ব্রায়ান ম্যাকমিলানও। তার মতে, খুব দ্রুতই দলে ফেরানো দরকার সাবেক হয়ে যাওয়া এইব্যাটসম্যানকে।

ম্যাকমিলান বলেন, আমি অবশ্যই দক্ষিণ আফ্রিকার টি-টোয়েন্টি দলে এবিকে (ডি ভিলিয়ার্স) দেখতে চাই। কারণ সামনে টি-টোয়েন্টি বিশ্বকাপ আছে। সবুজ সোনালি জার্সিতে আবারও ডি ভিলিয়ার্সকে দেখতে পারা দারুণ ব্যাপার হবে। এবং আমি বিশ্বাস করি, আমাদের এই কাজটা যত দ্রুত সম্ভব করতে হবে।

ডি ভিলিয়ার্সের প্রশংসা করে সাবেক এই অলরাউন্ডার আরও বলেন, আমার কাছে মনে হয়, ৩৬ বছর বয়সী এই ব্যাটসম্যান দক্ষিণ আফ্রিকার সর্বকালের সেরাদের একজন। তার মনোভাব, পারফরম্যান্স এবং জয়ের তাড়নাটা আমার কাছে সবচেয়ে ভালো লাগে।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর