ঢাকা, মঙ্গলবার, ২ জুন ২০২০, ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭

বাংলাদেশ সফর নিয়ে নতুন সিদ্ধান্তে নিউজিল্যান্ড

২০২০ এপ্রিল ০৩ ২৩:০১:৫৬
বাংলাদেশ সফর নিয়ে নতুন সিদ্ধান্তে নিউজিল্যান্ড

আইসিসির টেস্ট চ্যাম্পিয়নশিপের দুটি ম্যাচ খেলতে আগামী অগাস্টের শেষ দিকে বাংলাদেশ সফরে আসার কথা রয়েছে কেন উইলিয়ামসনের দলের। করোনাভাইরাসে যেভাবে দ্রুত ছড়াচ্ছে, তাতে চার মাস দূরের ওই সিরিজ নিয়েও এক ধরনের শঙ্কা আছে। আগামী জুন-জুলাইয়ে হওয়ার কথা থাকা নেদারল্যান্ডস, স্কটল্যান্ড, আয়ারল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজ সফরে করোনাভাইরাসের প্রভাব পড়বে, মনে করছেন নিউ জিল্যান্ড ক্রিকেটের প্রধান নির্বাহী ডেভিড হোয়াইট। ইতোমধ্যে তারা নারী দলের শ্রীলঙ্কা সফর স্থগিত করে দিয়েছে।

“আমাদের ক্রীড়াঙ্গনের সবার জন্য বর্তমান পরিস্থিতি খুবই হতাশার…আমাদের শুধু নিজেদের মানুষের দিকে নয়, বৃহত্তর সম্প্রদায়ের ভালোর দিকে খেয়াল রাখতে হবে।”

“নিউ জিল্যান্ডের ক্রিকেটের ভাগ্য ভালো যে, আমরা ঘরোয়া গ্রীষ্ম মৌসুমের একেবারেই শেষদিকে ছিলাম যখন এই সঙ্কট দেখা দেয়। যাই হোক, পুরোদমে লকডাউনে আমাদের ক্রিকেট সম্প্রদায় যে সমস্যার সম্মুখীন হচ্ছে, তা নিয়ে আমরা সচেতন।”

কদিন আগে জুনের বাংলাদেশ সফর নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন অস্ট্রেলিয়ার অধিনায়ক টিম পেইন। বর্তমান বাস্তবতায় দুই ম্যাচের ওই টেস্ট সিরিজ হওয়ার খুব একটা সম্ভাবনা দেখছেন না তিনি।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর