ঢাকা, বুধবার, ৩ জুন ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭

তারকাদের হ্যাশট্যাগ চ্যালেঞ্জ

২০২০ এপ্রিল ০২ ১৫:১০:১০
তারকাদের হ্যাশট্যাগ চ্যালেঞ্জ

করোনার দিনে ব্যস্ত তারকাদের বড় একটা সময় কাটছে ইনস্টাগ্রামে। তাঁদের স্ট্যাটাস, ছবি, লাইভ ভিডিওর নানা চ্যালেঞ্জে জমে উঠেছে সামাজিক যোগাযোগের এ মাধ্যম। দেখে নেওয়া যাক তারকাদের মজার কিছু ‘হ্যাশট্যাগ চ্যালেঞ্জ’। লিখেছেন জিনাত শারমিন #ওয়ার্কআউটফ্রমহোম ঘরে আছেন। জিমে যেতে

পারছেন না। তাই বলে তো আর ব্যায়াম বন্ধ থাকবে না। কারিনা কাপুর যেমন ঠিকই ব্যায়ামটা সেরে নিচ্ছেন ঘরে বসে। ওদিকে ক্যাটরিনা কাইফ রীতিমতো কোমরে কাপড় বেঁধে ভিডিওতে শেখাচ্ছেন, কীভাবে বাসায় থেকে আপনি ব্যায়াম করবেন। এ তালিকায় নাম আছে শিল্পা শেঠি আর মালাইকা অরোরার।

#স্কেচিং আর্টওয়ার্ক, স্কেচওয়ার্ক, পেইন্টিং—এমন অনেক ধরনের হ্যাশট্যাগ দিয়ে তারকারা কোয়ারেন্টিনের দিনে ঘরে বসে ছবি আঁকছেন। সালমান খান কালো রঙে আঁকলেন দুই নারীর মুখের অবয়ব। জাহ্নবী রংতুলিতে আনারসের চোখে পরিয়ে দিয়েছেন রোদচশমা। অনন্যা পান্ডে এঁকেছেন ছোট বোন রাইসা পান্ডেকে। অনেক দিন পর রংতুলি হাতে মিথিলা এঁকেছেন রঙিন গাছ, দোলনা আর পাশেই দাঁড়ানো মা–বাবা আর সন্তান। রংতুলি নেই তো কী হয়েছে? লিপস্টিক, আইশ্যাডো দিয়েই ছবি এঁকে চলেছেন অভিনয়শিল্পী ভাবনা। আঁকছেন তারকাদের ভক্তরাও। তাঁদের তুলিতে উঠে আসছে রণবীর কাপুর আর আলিয়া ভাটের কাল্পনিক বিয়ে বা বিলি আইলিশের বন্দিদশা।

#থ্রোব্যাক তারকারা এই অনাকাঙ্ক্ষিত ছুটিতে পেছন ফিরে তাকাচ্ছেন। তাই ভাইরাল হচ্ছে কাপুর পরিবারের ছবি। শেয়ার করছেন পুরোনো আর নতুন ছবি পাশাপাশি রেখে। কেউবা অ্যালবামের পাতা উল্টে দেখছেন বিয়ের বা ছোট্টবেলার ছবি। সেসব ছবির সঙ্গে সময় পরিভ্রমণ করে স্মৃতি হাতড়ে ক্যাপশনে উঠে আসছে পুরোনো দিনের কথা। কারিশমা কাপুর যেমন রাজা হিন্দুস্তানি বা দুলহান হাম লে জায়েঙ্গে সিনেমার ছবি পোস্ট করেছেন। আবার শাহরুখের ১৯৯৩ সালের সাক্ষাৎকার হচ্ছে ভাইরাল।

#ওয়ার্কফ্রমহোম ঘরে আছেন বলে কি কাজ থেমে থাকবে? মোটেও না। মিথিলা দিব্যি বারান্দায় পাটি পেতে বসে অফিস করছেন। কার্তিক আরিয়ান আবার কী পোশাক পরে অফিস করবেন, তা পরখ করে দেখাচ্ছেন ইনস্টাগ্রামে। সময়ের দাবি মেনে অপরাহ উইনফ্রে ঘরে বসে ভিডিওকলে চালাচ্ছেন চ্যাটিং শো। নাম, ‘অপরাহ টকস কোভিড নাইনটিন’। নিতেশ তিউয়ারি আর আশ্বিনী আইয়ার তিউয়ারি ভিডিওকলে আলাপ করছেন পরের ছবির চিত্রনাট্য নিয়ে। লেখালেখির কাজ তো চলছেই। তা ছাড়া ক্যাটরিনা কাইফ ঘর ঝাড়ু দিচ্ছেন, থালাবাটি মাজছেন, আর এদিকে রান্না চাপিয়েছেন সেলেনা গোমেজ। আর স্বাস্থ্যকর রেসিপি দিচ্ছেন মিমি চক্রবর্তী। ভাঙা পা নিয়ে লিখছেন ‘অভিনেত্রী কাম লেখ’ টুইঙ্কেল খান্না।

#কোয়ারেন্তাকসারি কোয়ারেন্টাইন ও আন্তাকসারি মিলে কোয়ারেন্তাকসারি, বাংলায় যাকে বলে গানের কলি। ঘরে বসে ভার্চ্যুয়ালি ‘গানের কলি’ খেলার চল শুরু করলেন ‘অভিনেত্রী কাম সংগীতশিল্পী’ পরিণীতি চোপড়া। তাঁর গানের শেষ অক্ষর দিয়ে গাইলেন টাইগার শ্রফ। এভাবে শ্রদ্ধা কাপুর, কৃতি শ্যানন, অর্জুন কাপুর, শ্রদ্ধা কাপুরসহ আরও অনেকে গ্রহণ করলেন এই চ্যালেঞ্জ। ভক্তরাও দারুণ উপভোগ করছেন এই খেলা।


মিডিয়া গসিপ এর সর্বশেষ খবর

মিডিয়া গসিপ - এর সব খবর