ঢাকা, শুক্রবার, ২৯ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭

অর্থ-সম্পদ আর কদিনেরই, মারা গেলে তো কিছুই নিয়ে যাব না : সাইফুদ্দিন

২০২০ এপ্রিল ০২ ১৩:৩৪:২৭
অর্থ-সম্পদ আর কদিনেরই, মারা গেলে তো কিছুই নিয়ে যাব না : সাইফুদ্দিন

মরণব্যাধি করোনাভাইরাসের কারণে স্থবির হয়ে আছে পুরো দুনিয়া। যার কারণে ঘর বন্দী জীবনযাপন করতে হচ্ছে মানুষদের। যেখানে উচ্চবিত্ত, মধ্যবিত্তরা সামলে নিলেও সমস্যায় পড়তে হচ্ছে দিনমজুর ও নিম্ন আয়ের মানুষদের। আর এমন সময়ে এগিয়ে এসেছে দেশের ক্রিকেটাররা। বাংলাদেশের ২৭ ক্রিকেটার মিলে তাদের এক মাসের বেতনের অর্ধেক প্রায় ৩১ লাখ টাকা করোনা ইস্যুতে দান করেন। যেখানে ২৭ ক্রিকেটারের মধ্যে রয়েছে অলরাউন্ডার সাইফউদ্দিনও। নিজের বেতনের অর্ধেক ৭৫ হাজার টাকা সহায়তা করেন ফেনীর এই ক্রিকেটার।

তার মতে কদিনের জন্যে এই অর্থ-সম্পদ। মারা গেলেতো কিছুই নিয়ে যেতে পারবো না। আর অসহায় মানুষদের উপকার আসলে, এটা নিজের কাছেও ভালো লাগে। সেই সাথে সবাইকে এ সময়ে অসহায়দের সাহায্য করতে বললেন তিনি।

২৬ বছর বয়সী এই ক্রিকেটার ‘এনটিভি’ কে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন;“আসলে অর্থ-সম্পদ আর কদিনেরই, মারা গেলে তো কিছুই নিয়ে যাব না। তাই নিজের অর্থ যদি ভালো কাজে বা কারো উপকারে লাগাতে পারি, এটা নিজের কাছেই স্বস্তিদায়ক। শুধু তহবিলে নয়, চেষ্টা করছি নিজের এলাকাতেও সাহায্য করার।

“যেখানে যে যে ফাউন্ডেশন দেখছি, সেখানেই কিছু না কিছু দেওয়ার চেষ্টা করছি। নিজের আত্মীয়স্বজনেরও পাশে থাকার চেষ্টা করছি। নিজের জায়গা থেকে যতটুকু করা যায়, চেষ্টা করছি। সরকার আমাদের যেসব পরামর্শ দিয়েছে, সেসব কথা আত্মীয়স্বজনকেও বলি। এখন বলে তো আর কিছু করতে পারব না। সবাই যদি সচেতন না হয়। এখন নিজেদের ঘরে থাকাটাই মুখ্য।”


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর