ঢাকা, শুক্রবার, ২৯ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭

৫০পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন অলক কাপালি

২০২০ এপ্রিল ০২ ০৯:৩৩:১৫
৫০পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন অলক কাপালি

করোনাভাইরাসের কারণে গোটা দেশ অনানুষ্ঠানিক ‘লকডাউন’ অবস্থায় আছে। যার কারণে বন্ধ হয়ে আছে সরকারি, বেসরকারি সব অফিস। সেই সাথে স্কুল-কলেজ সহ সব বন্ধ থাকায় বিপাকে পরেছে দিনমজুর ও নিম্ন আয়ের মানুষরা। আর তাই সুবিধাবঞ্চিত মানুষদের সহায়তা করতে এগিয়ে এসেছেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক ক্রিকেটার অলক কাপালি। বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা ২৭ জন মিলে নিজেদের বেতনের অর্ধেক যা প্রায় ৩১ লাখ টাকা করোনা ইস্যুতে প্রদান করেন।

এছাড়াও দেশ-বিদেশী অনেক ক্রিকোটাররা সুবিধাবঞ্চিত মানুষদের সহযোগীতা করতে এগিয়ে এসেছেন। এবার তাদের তালিকায় নিজেকে যুক্ত করলেন ৩৬ বছর বয়সী এই ক্রিকেটার।

নিজস্ব অর্থায়নে ৫০ টি পরিবারকে খাদ্যসামগ্রী দিয়ে সাহায্য করেছেন তিনি। নিজ এলাকা সিলেটে সুবিধাবঞ্চিত ও দিনমজুর মানুষদের হাতে খাদ্য সামগ্রী তুলে দিয়েছেন অলক। তার মতে আমাদের উচিত নিজেদের অবস্থান থেকে সর্বোচ্চ সচেতন থাকা এবং খেটে খাওয়া, দিন মজুর মানুষদের সহায়তা করা।

তিনি বলেন;“আমাদের উচিত নিজেদের সাধ্যমত তাদের পাশে দাঁড়ানো। আমি আমার জায়গা থেকে এগিয়ে এসে চেষ্টা করেছি কয়েকটা মানুষের মুখে হাসি ফুটানোর। আপনারাও এগিয়ে আসুন।”

বাংলাদেশের হয়ে ১৭টি টেস্ট, ৬৯টি ওয়ানডে এবং ৭টি টি-টোয়েন্টি খেলেছেন এই অলরাউন্ডার। যেখানে তিন ফরম্যাটে ১৮৭৬ রান এবং ৩২টি উইকেট শিকার করেন।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর