ঢাকা, শুক্রবার, ২৯ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭

কোয়ারেন্টিনে যা করছেন দীপিকা–রণবীর দম্পতি

২০২০ এপ্রিল ০২ ০৯:০১:১৪
কোয়ারেন্টিনে যা করছেন দীপিকা–রণবীর দম্পতি

১৬ মাসের সুখের সংসার দীপিকা পাড়ুকোন আর রণবীর সিংয়ের। বিয়ের আগে ৬ বছর প্রেম করেছেন এই দম্পতি। রণবীর সিংয়ের জন্ম ও বড় হওয়া মুম্বাইয়ে। যদিও দিল্লির সঙ্গেও যোগসাজশ আছে রণবীরের। দীপিকার ইনস্টাগ্রাম ঘুরে তিনি ঘরে বসে কীভাবে

সময় কাটাচ্ছেন, তার একটা ধারণা মিলল। কেননা নিজেদের ইনস্টাগ্রামে কী করছেন না করছেন, তা জানাচ্ছেন এই দম্পতি। এই দিনগুলোতে দীপিকা ১. নিজের যত্ন নিচ্ছেন। ২. ওয়ার্ডরোব থেকে সব জামাকাপড় বের করে পরিষ্কার করে গুছিয়ে রাখছেন। ৩. বেশি বেশি ফলের জুস খাচ্ছেন, যাতে শরীরের ইমিউন সিস্টেম ভালো থাকে। ৪. প্রতিদিন নিয়ম করে শরীরচর্চা করছেন। ৫. এদিকে ব্যায়াম করছেন, আবার ওদিকে চকলেটও খাচ্ছেন।

রণবীর সিং কীভাবে সময় কাটাচ্ছেন ১. ইতিমধ্যে রণবীরের ঘুমের ছবি ভাইরাল করেছে নেটিজেনরা। ২. অ্যালবাম খুলে ছোট্টবেলার ছবি দেখছেন আর শেয়ার করছেন ভক্তদের সঙ্গে। তবে সেখানেও বার্তা আছে। দেখা যাচ্ছে ছোট্ট রণবীর ঘরে শুয়ে আছেন। ৩. নিজের পুরোনো কাজ দেখছেন। যুক্তরাষ্ট্রে ইন্ডিয়ানা বিশ্ববিদ্যালয়ে পড়ার সময়কার দিনগুলো দেখছেন, ছবিতে, ধারণ করা ভিডিওতে। ৪. স্ত্রী দীপিকা পাড়ুকোনের সঙ্গে সেলফি তুলছেন। ৫. ব্যাডমিন্টনে সাবেক বিশ্ব চ্যাম্পিয়ন শ্বশুর প্রকাশ পাড়ুকোনকে নিয়ে যে তিনি কত গর্বিত, সেটির জানান দিচ্ছেন।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর