ঢাকা, শনিবার, ৩০ মে ২০২০, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭

ব্যাটম্যান সেজে দরিদ্রদের ত্রাণ দিলেন বলিউড অভিনেতা

২০২০ এপ্রিল ০২ ০২:০১:১২
ব্যাটম্যান সেজে দরিদ্রদের ত্রাণ দিলেন বলিউড অভিনেতা

প্রাণঘাতী করোনাভাইরাসের আতঙ্ক ক্রমেই বাড়ছে ভারত জুড়ে। সারাদেশে চলছে ২১ দিনের লকডাউন। এর সবচেয়ে খারাপ প্রভাব পড়েছে দরিদ্র ও দৈনন্দিন শ্রমিকদের উপর। এমন পরিস্থিতিতে বলিউড অভিনেতারা দরিদ্রদের সহায়তার জন্য নিয়মিত হাত বাড়িয়ে চলেছেন। এর মধ্যে রয়েছেন বলিউডের বিখ্যাত অভিনেতা আলি ফজল।

তিনিও এগিয়ে এসেছেন দরিদ্রদের সহায়তা করতে। তার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত ভাইরাল হয়েছে। সম্পর্কিত খবর ত্রাণ বিতরণে অনিয়ম, তিন সাংবাদিককে ব্যাট দিয়ে পেটালেন ইউপি চেয়ারম্যানকরোনায় স্টারওয়ারখ্যাত অভিনেতা অ্যান্ড্রু জ্যাকের মৃত্যুহাতীবান্ধায় ৫০ পরিবারের মাঝে ওয়ালটনের ত্রাণ বিতরণ নেটিজেনরা নানা মন্তব্য করছেন সেটি দেখে।

ভিডিওতে ওই অভিনেতাকে দেখা যাচ্ছে বিখ্যাত সুপারহিরো ব্যাটম্যানের মুখোশ পরে থাকতে। তিনি নিজের সোশ্যাল মিডিয়ায় সেটি শেয়ার করেছেন। ভিডিওটি পোস্ট করার সময় অভিনেতা লেখেন, যারা ট্রোল করেন ও যারা বিদ্বেষ পোষণ করেন তাদের সংশয়ে ফেলে দিতে চাই। আসছি আমি! ভিলে পার্লেতে থাকা কিছু অভাবী মানুষকে তাদের প্রয়োজনীয় সামগ্রী ও খাবার দিতে আসছি। যে সব সুপারহিরো বাইরে বেরিয়ে কাজ করছেন তাদের সকলকে ডেকে নিচ্ছি।

আপনাদের সকলের জন্য সুখ প্রেরণ করছি। আলি ফজল ছাড়াও বহু অভিনেতা-অভিনেত্রীরা ‘পিএম কেয়ার্স ফান্ড’-এ অনুদান জমা করেছেন। তাদের মধ্যে রয়েছেন অক্ষয় কুমার, আলিয়া ভট্ট, সারা আলি খান, কার্তিক আরিয়ান, নানা পাটেকর, মাধুরী দীক্ষিত প্রমুখ। ‘ফুকরে’ ছবিতে অভিনয় করে আলি ফজল সকলের নজর কেড়েছিলেন। তবে বলিউডে তিনি পা রেখেছিলেন ‘থ্রি ইডিয়েটস’ ও ‘অলওয়েজ কভি কভি’র মতো ছবিতে অভিনয়ের মাধ্যমে। পরে তিনি ‘ববি’, ‘বাত বন গই’ ছবিতেও অভিনয় করেছেন।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর