ঢাকা, সোমবার, ১ জুন ২০২০, ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭

এটা আমার জন্য একটা শিক্ষা : সাব্বির রহমান

২০২০ এপ্রিল ০১ ১০:৫৯:৫৭
এটা আমার জন্য একটা শিক্ষা : সাব্বির রহমান

জাতীয় দলের বাইরে থাকা ব্যাটসম্যান সাব্বির রহমানের দিনকাল কেমন কাটছে হোম কোয়ারেন্টিনে? জানালেন ২৮ বছর বয়সী এই ডান-হাতি ব্যাটসম্যান-প্রশ্ন : কীভাবে সময় কাটাচ্ছেন? সাব্বির : করোনা এমন একটা রোগ যে, বাসায় থাকা ছাড়া আর কিছুই করার নেই। বাইরে গেলেই বিপদ হওয়ার আশঙ্কা থাকে। নিজের জন্য এবং দেশের জন্য এই সময়টা ঘরে থাকাই উত্তম।

প্রশ্ন : জাতীয় দলে ফেরার জন্য ঢাকা প্রিমিয়ার লিগ হতে পারত বড় সুযোগ। কিন্তু খেলা বন্ধ। ঢাকা লিগে এবার কী লক্ষ্য ছিল? সাব্বির : জাতীয় দলে ফেরার লক্ষ্য নিয়ে খেলা উচিত নয়। তবে ইচ্ছে আছে এই মৌসুমের সর্বোচ্চ রান সংগ্রাহক হব।

প্রশ্ন : একটা সময় জাতীয় দলের অন্যতম প্রতিভাবান ক্রিকেটার মনে করা হতো আপনাকে। বেশ কিছুদিন জাতীয় দলের বাইরে আছেন…

সাব্বির : খুবই খারাপ লাগে। কেউ জাতীয় দলের বাইরে থাকতে চায় না। এটা আমার জন্য একটা শিক্ষা। প্রত্যেক মানুষ জীবনের একটি সময়ে শেখে। হয়তো আমারও সেই সময় চলছে। তার মানে এই নয় যে, জাতীয় দলে খেলার আর সুযোগ নেই আমার। এই সময়ে অনেক কিছু শিখতে চাই। এরপর আরও শক্তিশালী হয়ে ফেরার পরিকল্পনা রয়েছে। সেই শিক্ষাটা নিয়েই জাতীয় দলে ফিরতে চাই।

প্রশ্ন : স্থায়ীভাবে ফেরার জন্য কী ধরনের প্রস্তুতি নিচ্ছেন? সাব্বির : আগে নিজের টেকনিক্যাল দিকগুলো ঠিক করছি। একই সঙ্গে ফিটনেস নিয়েও কাজ করছি। আমার দল থেকে বাদ পড়ার মূল কারণ ছোট স্কোর লম্বা করতে পারি না। সেটা করার চেষ্টা করছি।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর