ঢাকা, বুধবার, ৩ জুন ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭

ঈদের জন্য দুই

২০২০ মার্চ ৩০ ১০:২৭:৩১
ঈদের জন্য দুই

সোমবার ছোট পর্দার প্রিয়মুখ অ্যানি খান আগামী ঈদ উল ফিতরের জন্য এরইমধ্যে দুটি সাত পর্বের ধারাবাহিক নাটকের কাজ শেষ করেছেন। এগুলো হচ্ছে

‘জামাই হতে সাবধান’ ও ‘ফাইস্যা গেছে বাপ বেটা’। নাটক দুটি যথাক্রমে পরিচালনা করেছেন মাহমুদ হাসান ও সোহেল তালুকদার। এরইমধ্যে রাজধানী ও এর আশে পাশের বিভিন্ন লোকেশনে নাটকগুলোর দৃশ্যায়নের কাজ শেষ হয়েছে। অ্যানি খান বলেন, দুটি নাটকই কমেডি ঘরানার। দুটিতেই আমি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছি।

আশা করছি দর্শক ঈদের ছুটিতে নাটক দুটি বেশ আনন্দ নিয়ে উপভোগ করবেন। এদিকে ঈদ নাটকের কাজ করার পাশাপাশি অ্যানি খান তিনটি ধারাবাহিকে অভিনয় করছেন। এগুলো হচ্ছে ফরিদুল হাসানের ‘ফরেন ভিলেজ’, দোদুলের ‘স্বপ্ন আড্ডা’ ও হারুনের ‘ইষ্টি কুটুম’। ‘ফরেন ভিলেজ’ শিগগিরই বাংলাভিশনে প্রচারে আসবে। আর ‘স্বপ্ন আড্ডা’ বৈশাখী টিভিতে ও ‘ইষ্টি কুটুম’ একুশে টিভিতে প্রচার হচ্ছে।

গেল বছর বাবা দিবসে অ্যানি খানকে সর্বশেষ একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করতে দেখা যায়। এরপর আর নতুন কোনো বিজ্ঞাপনে তাকে দেখা যায়নি। প্রসঙ্গত. আবুল হায়াত ও চঞ্চল চৌধুরীর সঙ্গে তারিক আনাম খানের নির্দেশনায় একটি ঢেউটিনের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করে অ্যানি খান সবচেয়ে বেশি আলোচনায় আসেন। আজ থেকে এক দশকেরও বেশি সময় আগে তিনি এই বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেন। বিয়ে কবে করছেন? এমন প্রশ্নের জবাবে অ্যানি খান বলেন, এটা না হয় পরিবারের মধ্যেই সীমাবদ্ধ থাক।


নাটক এর সর্বশেষ খবর

নাটক - এর সব খবর