ঢাকা, শনিবার, ৩০ মে ২০২০, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭

দুঃসংবাদ লকডাউনে তামিম

২০২০ মার্চ ২৯ ১০:২৩:১৯
দুঃসংবাদ লকডাউনে তামিম

করোনাভাইরাসের প্রভাবে সব ধরনের আন্তর্জাতিক ক্রিকেটের সঙ্গে প্রায় সব দেশের ঘরোয়া ক্রিকেটও বন্ধ রয়েছে। এই ভাইরাসের কারণে বিশ্বের অনেক দেশেই এখন ‘লকডাউন’ চলছে। যার কারণে বাহিরে যেতে পারছে না ক্রিকেটাররা। তবে বাসায় থেকে ট্রেডমিল ও বাচ্চাদের সাথে সময় কাটাচ্ছেন বাংলাদেশ জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল।

ক্রীড়া বিষয়ক সংবাদ মাধ্যম ইএসপিএনকে তামিম ইকবাল বলেন;“আমি পুরোপুরি লকডাউন অবস্থায় আছি। করো সঙ্গেই দেখা করছি না। এখনও আমাদের জন্য এটা (করোনা প্রাদুর্ভাব) প্রাথমিক পর্যায়। ভাগ্যক্রমে আমার বাসায় একটা ট্রেডমিল (হাঁটা বা দৌঁড়াবার মেশিন) আছে। সকালে আমি ট্রেডমিলে দৌঁড়াচ্ছি। বাকি সময়টা বাচ্চাদের সঙ্গেই কাটাচ্ছি।”

দেশ সেরা এই ওপেনার করোনা মেকাবেলায় দেশের মানুষকে এক সঙ্গে কাজ করার আহ্বান জানিয়ে আরও বলেন;“গোটা বিশ্ব এই ভাইরাসে ভুগছে। তবে পুরো জাতি যদি একসঙ্গে কাজ করে তবে দ্রুতই আমরা এর থেকে বের হতে পারবো।”

জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ দিয়ে অধিনায়কত্বকে বিদায় জানিয়েছেন মাশরাফি বিন মুর্তজা। তাঁর জায়গায় ওয়ানডেতে বাংলাদেশের অধিনায়ক করা হয়েছে তামিম ইকবালকে। অধিনায়ক হিসেবে দলের সিনিয়র খেলোয়াড়দের সাথে সাথে জুনিয়রদেরও সহযোগিতা কামনা করছেন বাঁহাতি এই ওপেনার।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর