ঢাকা, শনিবার, ৩০ মে ২০২০, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭

করোনার বিপর্যয় মোকাবেলায় এগিয়ে আসলেন রায়না

২০২০ মার্চ ২৯ ০৯:৫২:২২
করোনার বিপর্যয় মোকাবেলায় এগিয়ে আসলেন রায়না

মহামারী আকার ধারণ করা করোনার বিরুদ্ধে লড়তে এগিয়ে আসছেন ক্রিকেটাররা। একক এবং যৌথ প্রচেষ্টায় সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন করোনার বিরুদ্ধে যুদ্ধের রসদ যোগাতে। কেউ সরাসরি অর্থ দিয়ে সাহায্য করছেন, কেউ বা বিভিন্ন সরঞ্জামাদি সরবরাহ করছেন করোনা মোকাবেলায়।

কিছুদিন আগেই ভারতের ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি পশ্চিমবঙ্গের দরিদ্র জনগণকে ৫০ লাখ রুপির চাল বিতরণ করেছেন। অপরদিকে ইরফান পাঠান এবং ইউসুফ পাঠান বারোদা পুলিশ এবং স্বাস্থ্য অধিদপ্তরের কাছে ৪০০ মাস্ক বিতরণ করেছেন। ভারতীয় ক্রিকেট ঈশ্বর শচীন টেন্ডুলকার সময় ত্রাণ তহবিলে ৫০ লাখ ভারতীয় রুপি দান করেছেন।

শচীন-সৌরভের পর এবার সাহায্যের হাত বাড়িয়ে দিলেন সুরেশ রায়না। এই সঙ্কটময় পরিস্থিতিতে ভারতের এই ব্যাটসম্যান সরকারের তহবিলে দিচ্ছেন ৫২ লাখ রুপি। যা এখন পর্যন্ত ভারতের কোনো ক্রীড়াবিদের সর্বোচ্চ আর্থিক সহায়তা করোনার বিরুদ্ধে লড়াইয়ে।

৩৩ বছর বয়সী এই বাঁহাতি ব্যাটসম্যান বলেন, ‘এখনই সময় কোভিড-১৯ কে হারাতে আমাদের সবার এগিয়ে আসার। আমি করোনার বিরুদ্ধে লড়াইয়ে ৫২ লাখ রুপি দিচ্ছি। ৩১ লাখ যাবে প্রধানমন্ত্রীর তহবিলে, আর ২১ লাখ রুপি জমা হবে উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রীর দুর্যোগ ত্রাণ তহবিলে। আশা করবো আপনারাও কিছু করবেন।’

এখন পর্যন্ত করোনার প্রাদুর্ভাবে ভারতে মারা গিয়েছেন ২১ জন। আর বিশ্বজুড়ে মৃতের সংখ্যা ছাড়িয়েছে ২৮ হাজার।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর