ঢাকা, শনিবার, ৩০ মে ২০২০, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭

করোনার দিনে জন্মদিনের অনুষ্ঠানকে না বললেন শাকিব

২০২০ মার্চ ২৭ ১৮:৫৬:৪৪
করোনার দিনে জন্মদিনের অনুষ্ঠানকে না বললেন শাকিব

বাংলাদেশ চলচ্চিত্রের তুমুল জনপ্রিয় নায়ক শাকিব খান। আগামীকাল ২৮ মার্চ তাঁর জন্মদিন। প্রতিবছর এই দিনটি ঘিরে নানা আয়োজন করা হয়। বেশির ভাগ আয়োজনই করে থাকে ভক্ত বা কাছের মানুষ। তবে এবার জন্মদিন পালন থেকে বিরত থাকছেন এই জনপ্রিয় নায়ক। করোনাভাইরাস

থেকে সচেতন থাকতেই জন্মদিনে কোনো অনুষ্ঠানে অংশ নেবেন না বলে জানান তিনি। এ বিষয়ে শাকিব খান এনটিভি অনলাইনকে বলেন, ‘করোনাভাইরাস নিয়ে বিশ্বজুড়ে আতঙ্ক চলছে। বাংলাদেশও কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছে। এমন পরিস্থিতিতে ঘটা করে জন্মদিন পালন করা ঠিক নয়। আমি সচেতনভাবে এটি করতে পারি না। জন্মদিনে আমি কোনো আয়োজন করছি না। এমনকি কোনো আয়োজনে অংশগ্রহণও করব না।’ ভক্তদের উদ্দেশে শাকিব বলেন, ‘আমার জন্মদিনে কেক কাটার প্রয়োজন নেই। সবাইকে অনুরোধ করব, জরুরি প্রয়োজন ছাড়া কেউ বাড়ির বাইরেও যাবেন না।

আমিও যাচ্ছি না। সবাই সরকারের নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে চলুন। তাহলেই এ দানব ভাইরাসকে ঠেকানো সম্ভব হবে। সবার জন্য দোয়া রইল, আপনারাও আমার জন্য দোয়া করবেন।’ আসন্ন ঈদে মুক্তির জন্য ঘোষণা করা হয়েছে শাকিব খানের নতুন ছবি ‘নবাব : এলএলবি’। আগামীকাল থেকে ছবির শুটিং শুরু হওয়ার কথা ছিল। এ বিষয়ে শাকিব বলেন, “আগামীকাল থেকে ঈদের ছবি ‘নবাব : এলএলবি’র শুটিং করারও কথা ছিল।

সেটিও স্থগিত করেছি। পরিস্থিতি স্বাভাবিক হলে শুটিং শুরু করব ইনশাআল্লাহ।” ‘নবাব : এলএলবি’ শিরোনামের এই চলচ্চিত্রটি পরিচালনা করছেন অনন্য মামুন। ছবিতে শাকিবের বিপরীত অভিনয় করবেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। রোমান্টিক কমেডি ‘ভালোবাসা আজকাল’ পরিচালনা করেছিলেন পি এ কাজল। ২০১৩ সালে পবিত্র ঈদুল ফিতরে মুক্তি পায় চলচ্চিত্রটি।

ছবিতে প্রথমবারের মতো জুটি বাঁধেন জনপ্রিয় দুই তারকা শাকিব খান ও মাহিয়া মাহি। দীর্ঘ সাত বছর পর আবারও জুটি বাঁধছেন শাকিব-মাহি। আসন্ন ঈদুল ফিতরে ‘নবাব : এলএলবি’ শিরোনামে ছবিটি মুক্তি পাবে। ছবিটি পরিচালনা করছেন অনন্য মামুন। ছবিতে মাহিয়া মাহি ছাড়াও অভিনয় করছেন অর্চিতা স্পর্শিয়া। সেলিব্রেটি প্রোডাকশনের প্রযোজনায় নির্মিত হতে যাচ্ছে ‘নবাব : এলএলবি’। ছবির কাহিনি ও চিত্রনাট্য অনন্য মামুনের।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর