ঢাকা, সোমবার, ৬ জুলাই ২০২০, ২২ আষাঢ় ১৪২৭

২১ দিন লকডাউনের পর কেমন দেখাবে মাধবনকে

২০২০ মার্চ ২৭ ১৮:৫০:১০
২১ দিন লকডাউনের পর কেমন দেখাবে মাধবনকে

করোনাভাইরাস সংক্রমণ ঠেকাতে লকডাউন ঘোষণা করেছে ভারত সরকার। ২১ দিন থাকতে হবে বাসায়। বলিউড তারকারা তাই অবরুদ্ধ। তাতে কী? তাঁরা কিন্তু ভক্তদের বিনোদন দিয়েই যাচ্ছেন। কেউ ঝাঁট দিচ্ছেন তো কেউ বাসনকোসন ধুচ্ছেন। কেউ দিচ্ছেন বউকে খুশি

করার টিপস। আর তাতেই মাতোয়ারা ভক্তকুল। বড় পর্দা থেকে চোখ ফিরিয়ে ভক্তদের চোখ এখন টুইটার ইনস্টাগ্রামে। তারকাদের ঘরের খবর এখন সেখানেই পাওয়া যাচ্ছে। এদিকে বসে নেই নেটিজেনরাও। বলিউড তারকাদের দিয়ে নানা ধরনের মিম বানিয়ে ছড়িয়ে দিচ্ছেন নেট দুনিয়ায়। তাতে তারকারাও পাচ্ছেন আনন্দ।

ভক্তরা তারকাদের জানিয়ে দিচ্ছেন। আনন্দ শুধু তারকারাই দিতে পারেন না, ভক্তরাও দিতে পারেন। এই যে আর মাধবনের লকডাউন নিয়ে একটি মিম করেন এক ভক্ত। তা দেখে তো মাধবন নিজেই অবাক। আরে বাহ! ভাবনাটা দারুণ তো। এক ভক্ত মাধবনের ২০০০ সালের একটি ছবি দিয়ে লকডাউনের প্রথম দিনের কথা লিখেছেন। আর সাম্প্রতিক চলচ্চিত্র রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট ছবির তাঁর লুক দিয়ে লিখেছে ২১তম দিনের ছবি। এই ছবি দেখে মাধবনও বেশ আনন্দ পেয়েছেন।

ছবিটি নিজেই তাঁ টুইটারে শেয়ার দিয়ে লিখেছেন, ‘মানজুর হ্যায়, মানে মেনে নিলাম।’ রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট ছবিতে মাধবনকে দেখা যাবে নাম্বি নারায়ণনের ভূমিকায়। ইন্ডিয়ান স্পেস রিসার্চ অরগানাইজেশনের সাবেক বিজ্ঞানী ও প্রকৌশলীর বায়োপিক নিয়ে এই ছবি। যদিও পরে তাঁকে নিয়ে বির্তক তৈরি হয়েছিল। শুধু তাই নয়, ছবিটি দিয়ে মাধবনের পরিচালনায়ও অভিষেক হচ্ছে।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর