ঢাকা, রবিবার, ৩১ মে ২০২০, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭

খাবার ও করোনা প্রতিরোধ সরঞ্জাম নিয়ে অসহায়দের পাশে অপু বিশ্বাস

২০২০ মার্চ ২৭ ১৮:০০:৪৬
খাবার ও করোনা প্রতিরোধ সরঞ্জাম নিয়ে অসহায়দের পাশে অপু বিশ্বাস

করোনা আতঙ্কে কাঁপছে সারা দুনিয়া। লকডাউন হয়ে গেছে অনেক দেশ ও ব্যস্ত শহর। স্থবির হয়ে গেছে বাংলাদেশও। বন্ধ হয়েছে সরকারি-বেসরকারি অফিস। রাস্তাঘাটে নেই মানুষজন। এমনি অবস্থায় জীবন ও জীবীকা নিয়ে অসহায় দিন পার করছেন খেটে খাওয়া দিন মজুরেরা। সমাজের প্রতিষ্ঠিত মানুষেরা

তাদের দায়িত্ব নিচ্ছন যার যার জায়গা থেকে। এগিয়ে এসেছেন অনেক তারকারাও। এবার সে তালিকায় নাম লেখালেন ঢালিউড কুইন খ্যাত অভিনেত্রী অপু বিশ্বাস। আজ শুক্রবার (২৭ মার্চ) তিনি নিজ হাতে একশো জন কর্মজীবী অসহায় মানুষদের মধ্যে খাবার ও মাস্ক, গ্লাভস বিতরণ করেছেন। নিজের ফেসবুক আইডি থেকে লাইভ এসে এ খবর নিজেই জানালেন অপু।

লাইভে তিনি জানান, বসুন্ধরা আবাসিক এলাকার মেইন গেটে তিনি অসহায় মানুষদের মধ্যে এই সহায়তা দান করেন। অপু জাগো নিউজে বলেন, 'নিজের তাগিদেই রাস্তায় নেমে এসেছি। আমরা যারা সবদিক থেকে সেফ আছি তাদের এটা দায়িত্ব অসহায়দের পাশে দাঁড়ানো।

আমি চেষ্টা করবো এই সহায়তা নিয়মিত রাখতে। সেইসঙ্গে যাদের সামর্থ্য আছে সবাই যেন এভাবে এগিয়ে আসেন, অনুরোধ করছি। এই শহের এমন অনেক লোক আছে যারা একশো জন করে অসহায় মানুষের দায়িত্ব নিলে কেউ না খেয়ে থাকবে না, ঝুঁকিতে থাকবে না। করোনার প্রভাবে মন্দ দিনগুলোতে সবাইকে সচেতন থাকতে হবে।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর