ঢাকা, সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭

ঘরে বন্দি থেকে গায়ক হয়ে গেলেন আরিফিন শুভ

২০২০ মার্চ ২২ ১৬:৪৫:২২
ঘরে বন্দি থেকে গায়ক হয়ে গেলেন আরিফিন শুভ

দুবাই থেকে মুম্বাই ঘুরে সম্প্রতি দেশে এসেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক আরিফিন শুভ। সে কারণে স্বেচ্ছায় কোয়ারেন্টাইনে আছেন তিনি। নিজেই এক ভিডিওবার্তার মাধ্যমে এ তথ্য জানিয়েছেন। বর্তমানে বাসায় অলস সময় কাটাচ্ছেন শুভ। এই সময় তিনি মেতে আছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। গত

২০ মার্চ শুভ ভক্তদের দিয়েছেন মজার এক হোমওয়ার্ক। যেখানে তিনি নিজে কিছু ব্যায়াম করে দেখান এবং বাড়িতে থাকার পরামর্শ দিয়ে সে ব্যায়ামগুলো ভক্তদের করতে বলেন। এদিকে আজ (২২ মার্চ) শুভ ফেসবুক পেজে নিজের বাড়ির ছাদ দেখানোর পাশাপাশি গান গেয়ে শুনিয়েছেন ভক্তদের। ১ মিনিট ২০ সেকেন্ডের এক ভিডিওতে শুভ নিজের পছন্দের ‘ভ্রমর কইয়ো গিয়া...’ গানটি গেয়ে শোনান।

নায়ক হলেও আরিফিন শুভ’র গায়ক হিসেবে বেশ সুনাম রয়েছে। ক্যারিয়ারের শুরুতে রেডিওতে কাজ করেছেন আরজে হিসেবে। এছাড়া গুঞ্জন রয়েছে ঈদে মুক্তির অপেক্ষায় থাকা তার ‘মিশন এক্সট্রিম’ সিনেমার প্রচারণায় কাজে ব্যবহৃত একটি র‌্যাপ গানে কণ্ঠ দেবেন তিনি। এদিকে করোনা ভাইরাসের কারণে শুটিং স্থগিত আছে শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে নির্মিতব্য ‘বঙ্গবন্ধু’ সিনেমার।

শ্যাম বেনেগালের পরিচালনায় সিনেমাটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন আরিফিন শুভ। এছাড়া ‘মিশন এক্সট্রিম’র দ্বিতীয় পর্বসহ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে এই চিত্রনায়কের।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর