ঢাকা, শনিবার, ৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬

কাজে নয়, ঘুমালেই ক্লান্ত লাগে জাহ্নবীর

২০২০ মার্চ ২২ ১৫:৪৫:১৭
কাজে নয়, ঘুমালেই ক্লান্ত লাগে জাহ্নবীর

অসম্ভব কাজপাগল জাহ্নবী কাপুর। তাই ঘরে বসে সবার থেকে বিচ্ছিন্ন থাকা জাহ্নবীর জন্য একটু কঠিনই বটে। তবে সেই কঠিনকে সাদরে বরণ করেছেন ২৩ বছর বয়সী এই তারকা। ঘরে বসে তিনি কী করছেন? ১. ছবি আঁকছেন। ছবিতে আনারসকে

সানগ্লাস পরাচ্ছেন। সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে আপনার জীবনকেও একইভাবে রঙিন করতে বলছেন। ২. মিম বানাচ্ছেন। মা শ্রীদেবী ও চাচা অনিল কাপুর অভিনীত ‘মিস্টার ইন্ডিয়া’র একটি স্থিরচিত্রকে মিম বানিয়েছেন। শ্রীদেবীকে সেখানে দেখা যাচ্ছে কোট–প্যান্ট পরা, লাঠি হাতে পুরুষের বেশে। সেই ছবিটির ওপরে লিখেছেন, ‘যখন রাতটা কেবল ছেলেদের জন্য, কিন্তু তবু আপনি সেখানে থাকতে চান।’ ৩. নুডলস খাচ্ছেন। বোনের সঙ্গে সুন্দর সময় কাটাচ্ছেন। ঘরে খুশি কাপুরকে সঙ্গী করে খুশিই আছেন তিনি। একদম ছোটবেলা থেকেই অভিনয়শিল্পী হতে চেয়েছিলেন জাহ্নবী কাপুর।

পড়াশোনা মোটেও ভালো লাগত না তাঁর। তাই স্কুলে না গিয়ে মা শ্রীদেবীর সঙ্গে সেটে চলে যেতেন জাহ্নবী। ক্যামেরার সামনে দাঁড়িয়ে অভিনয়ের স্বপ্ন তখন থেকেই মাথায় ঢুকে পড়েছিল। ‘ধড়ক’ ছবির মাধ্যমে বিটাউনে পা রাখেন জাহ্নবী। এই বলিউড তারকার জীবনের সবচেয়ে বড় আক্ষেপ এটাই যে তাঁর অভিষেক ছবির মুক্তির আগেই মা শ্রীদেবী মারা যান। তবে এই মুহূর্তে বলিউডের ব্যস্ত নায়িকাদের মধ্যে জাহ্নবী একজন। আর এই ব্যস্ততা প্রবল উপভোগ করছেন তিনি। জাহ্নবী এই রকমই এক জীবনের স্বপ্ন দেখতেন বলে জানান। এই বলিউড অভিনেত্রী বলেন, ‘আমি যখন সেটে থাকি, আমার মনে হয় আমি পৃথিবীর সবচেয়ে সুখী মানুষ। এই সময় আমি সবচেয়ে খুশি থাকি।’ শ্রীদেবীকন্যা আরও বলেন, ‘কিছুদিন আগে অত্যন্ত ব্যস্ততার মধ্যে কেটেছে।

তিন-চার দিনের শুটিংয়ে আমি মাত্র এক থেকে দুই ঘণ্টা ঘুমানোর সুযোগ পেয়েছি। কিন্তু তখনো আমি এতটুকু ক্লান্তবোধ করিনি। আমাকে অত্যন্ত ঝলমলে দেখাত। আর আমি খুবই হাসিখুশি এবং প্রাণবন্ত থাকতাম। আর এমন সময় গেছে যে আমি ১০ ঘণ্টা মতো ঘুমিয়েছি। কিন্তু তা সত্ত্বেও আমার খুব ক্লান্ত লাগত। আর কী রকম অলস মনে হত নিজেকে।’ খুব শিগগির বড় পর্দায় আসতে চলেছে জাহ্নবী কাপুর অভিনীত ছবি ‘গুঞ্জন স্যাক্সেনা: দ্য কার্গিল গার্ল’। এ ছাড়া তাঁর ঝুলিতে আছে ‘রুহ আফজা’, ‘দোস্তানা টু’ এবং ‘তখত’-এর মতো বড় আয়োজনের ছবি।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর