ঢাকা, মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১২ জ্যৈষ্ঠ ১৪২৭

শ্রাবণ্য তৌহিদা যখন চিকিৎসক, পরামর্শ করোনা সতর্কতায় 

২০২০ মার্চ ২২ ০৪:৪৯:২১
শ্রাবণ্য তৌহিদা যখন চিকিৎসক, পরামর্শ করোনা সতর্কতায় 

এইসময়ের একজন আলোচিত উপস্থাপিকা, মডেল ও অভিনেত্রী হিসেবে শ্রাবণ্য তৌহিদা সুপরিচিত। তার আরেকটা পরিচয় আছে, কাছের মানুষরা জানলেও অনেকের কাছে তা অজানা। শ্রাবণ্য পেশায় একজন চিকিৎসক।

সম্পর্কিত খবর ‘প্রেমে পড়েছেন’ সাব্বিরের স্ত্রী, বেরিয়ে আসছে গোপন খবর! সারা বিশ্বের অন্য অনেক দেশের মতোই করোনাভাইরাসের হুমকির মুখে আজ বাংলাদেশ। দেশের এই দূর্যেোগে একজন মেডিসিন বিশেষজ্ঞ নি্শ্চুপ থাকেন কী করে! সাধারণ মানুষকে করোনাভাইরাস সম্পর্কে সচেতন করতে ফেসবুক লাইভে এলেন তিনি। অনুরোধ জানালেন গুজবে কান না দিয়ে বিশ্ব স্বাস্থ্য সংস্থার নির্দেশনাবলি মেনে চলার জন্য।

শ্রাবণ্য তৌহিদা বলেন, ‘অনলাইনে চোখ রাখলেই দেখা যায় সবাই আতঙ্কিত। আপনারা আতঙ্কিত না হয়ে সতর্ক থাকুন। কোনো ভ্রান্ত ধারণায় বিশ্বাস না করে বিশ্ব স্বাস্থ্য সংস্থার ওয়েবসাইটে চোখ রাখুন। সেখানে সঠিক তথ্যগুলো আছে। সেখানে সব ধরনের তথ্য আছে।’ তিনি আরও বলেন, ‘অনেকেই কোয়ারেন্টাইন শব্দের অর্থ জানেন না। এটার মানে হচ্ছে নিজেকে স্বেচ্ছায় বন্দী রাখা।

যারা বিদেশে থেকে এসেছেন তারা অবশ্যই নিজেকে স্বেচ্ছায় বন্দী রাখবেন। কারও স্পর্শে যাবেন না। পরিবারের অন্য সবার ভালোর জন্যই এটা করতে হবে।’ করোনা সতর্কতায় ডা শ্রাবণ্য তৌহিদার পরামর্শ শুনে নেওয়া যাক।


নাটক এর সর্বশেষ খবর

নাটক - এর সব খবর