ঢাকা, শনিবার, ৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬

করোনা ছড়ানোর অভিযোগে কণিকার বিরুদ্ধে এফআইআর

২০২০ মার্চ ২১ ১৭:০৮:২৪
করোনা ছড়ানোর অভিযোগে কণিকার বিরুদ্ধে এফআইআর

ভারতের জনপ্রিয় শিল্পী ‘বেবি ডল’খ্যাত কণিকা কাপুরের বিরুদ্ধে উত্তরপ্রদেশের সরোজিনি নগর থানায় এফআইআর দায়ের করা হয়েছে। ভারতের সংবাদমাধ্যমগুলো জানায়, সম্প্রতি ইংল্যান্ড থেকে ভারতে ফেরেন কণিকা। শোনা যাচ্ছে, তিনি যে লন্ডন থেকে ঘুরে এসেছেন, সে তথ্য গোপন করেছিলেন। ভারতে ফিরেই লক্ষ্ণৌতে পারিবারিক

একটি অনুষ্ঠানে যোগ দেন তিনি। বন্ধু ও নিকট আত্মীয়দের নিয়ে ওই অনুষ্ঠানের আয়োজন করেছিলেন তিনি নিজেই। সেখানে যোগ দিয়েছিলেন বহু আমলা, রাজনীতিক এবং সুধীজনেরা। পরে ডাক্তারি পরীক্ষায় তার শরীরে করোনাভাইরাস ধরা পড়লে তথ্য গোপন করে জনসমাগমে উপস্থিত হওয়ায় তার বিরুদ্ধে একটি মামলা হয়েছে। এদিকে তার সঙ্গে পার্টিতে যারা উপস্থিত ছিলেন তারা এখন করোনা আতঙ্কে দিন পার করছেন। তথ্য গোপন করে সাধারণ মানুষকে বিপদে ফেলার ঘটনায় 'বেবি ডল' খ্যাত গায়িকা কণিকা কাপুরের বিরুদ্ধে মামলা দায়ের করেছে উত্তর প্রদেশ পুলিশ।

শুক্রবার সন্ধ্যায় নিজ বাসভবনে একটি উচ্চপর্যায়ের বৈঠক করেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। সেই বৈঠক থেকেই কণিকার বিরুদ্ধে মামলা দায়েরের সিদ্ধান্ত হয় বলে জানা গেছে। উত্তর প্রদেশের এক উচ্চপদস্থ পুলিশ কর্মকর্তা জনিয়েছেন, ‘উনি লন্ডন থেকে ফেরার সময় করোনাভাইরাস নিয়ে চালু হওয়া বিধি সম্পর্কে অবহিত ছিলেন। তা সত্ত্বেও সেই তথ্য গোপন করেন তিনি। বিমানবন্দরেও তিনি নিয়ম মেনে কোনো শারীরিক পরীক্ষা করাননি।

তার পরে করোনা সংক্রমণের উপসর্গ দেখা দিলেও তিনি পার্টিতে যান এবং বহু মানুষের সঙ্গে মেশেন।’ এদিকে উত্তর প্রদেশের স্বাস্থ্যমন্ত্রী জয় প্রতাপ সিং কণিকার সঙ্গে একই পার্টিতে উপস্থিত থাকায় নিয়ম মতো তিনিও আইসোলেশনে রয়েছেন। করোনা পরীক্ষার জন্য শুক্রবার বিকেলেই তিনি নিজের লালা ও রক্তের নমুনা পাঠিয়েছেন। পার্টির আয়োজক এবং উপস্থিত সবার সঙ্গে যোগাযোগ করে হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দিয়েছেন স্বাস্থ্য দফতরের কর্মকর্তারা। এ তালিকায় রয়েছেন উত্তর প্রদেশের রাজনীতিবিদ লোকায়ুক্ত এবং বসুন্ধরা রাজেও।


সঙ্গীত এর সর্বশেষ খবর

সঙ্গীত - এর সব খবর