ঢাকা, শনিবার, ৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬

৫ দিন গোসল করেননি কোয়ারেন্টিনে থাকা মাইলি সাইরাস

২০২০ মার্চ ২১ ১৫:২১:২৯
৫ দিন গোসল করেননি কোয়ারেন্টিনে থাকা মাইলি সাইরাস

বৈশ্বিক মহামারি করোনাভাইরাস চিন্তার ভাঁজ ফেলেছে সবার কপালেই। জনসাধারণ থেকে শুরু করে তারকারাও উদ্বিগ্ন উদ্ভূত পরিস্থিতি নিয়ে। এরই মধ্যে কোয়ারেন্টিনে থাকছেন অনেকেই। বিশ্বখ্যাত মার্কিন গায়িকা মাইলি সাইরাস নিরাপত্তার স্বার্থে সেলফ-কোয়ারেন্টিনে থাকছেন। তবে ২৭ বছর বয়সী এই গায়িকা সম্প্রতি জানিয়েছেন এক

অবাক করা তথ্য। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে গতকাল ২০ মার্চ (শুক্রবার) একটি ভিডিওবার্তা শেয়ার করেন মাইলি। সেখানে তিনি জানান, বিগত পাঁচ দিন ধরে তিনি পরিধেয় পোশাক পরিবর্তন করছেন না। ‘আমি গত পাঁচ দিন যাবৎ এই সোয়েটপ্যান্ট পরে আছি। শিগগিরই এটি পরিবর্তনের কথা ভাবছি না,’ বলেন মাইলি।

মাইলির ওই ভিডিও এরই মধ্যে ১১ লাখেরও বেশিবার দেখা হয়েছে। এতে একজন লিখেছেন ‘শুভ সকাল, ম্যাম।’ আরেক নেটিজেন লিখেছেন ‘আমিও গত তিন দিন ধরে একই পোশাক পরে আছি। আমিও নোংরা হা হা হা। কিন্তু কয়েক ঘণ্টা আগে আমি গোসল করেছি। সুতরাং আমি খুব পরিষ্কার।’ করোনায় আক্রান্ত হয়ে বিশ্বে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১১ হাজার ৪৮৫ জনে। শেষ খবর পাওয়া পর্যন্ত আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে দুই লাখ ৭৭ হাজার ৫০০ জন।

এ ছাড়া সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৮৯ হাজার ৭১১ জন। নেদারল্যান্ডভিত্তিক বার্তা সংস্থা বিএনও নিউজ এ খবর জানিয়েছে। এরই মধ্যে বিশ্বের ১৮৫টি দেশে ছড়িয়েছে করোনাভাইরাস। চীনে নানা ধরনের কঠোর পদক্ষেপ নেওয়ার পর ভাইরাসটি নিয়ন্ত্রণে আনা গেলেও বিশ্বে তা ভয়াবহ আকার নিয়েছে। বিশেষ করে, ইতালি রীতিমতো যুদ্ধ করছে করোনাভাইরাস প্রতিরোধে।

দেশটিতে এ ভাইরাসে আক্রান্ত হয়ে একদিনেই ৬২৭ জনের মৃত্যু হয়েছে। সব মিলিয়ে দেশটিতে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে চার হাজার ৩২ জনে। মৃতের সংখ্যায় গতকালই চীনকে ছাড়িয়ে গেছে ইতালি। এ ছাড়া দেশটিতে আক্রান্তের সংখ্যা বেড়ে ৪৭ হাজার ২১ জনে পৌঁছেছে।


হলিউড এর সর্বশেষ খবর

হলিউড - এর সব খবর