ঢাকা, বৃহস্পতিবার, ২ জুলাই ২০২০, ১৮ আষাঢ় ১৪২৭

স্বেচ্ছায় ‘হোম কোয়ারেন্টিনে’ মোশাররফ করিম

২০২০ মার্চ ২০ ১৮:০৭:৩০
স্বেচ্ছায় ‘হোম কোয়ারেন্টিনে’ মোশাররফ করিম

স্বেচ্ছায় ‘হোম কোয়ারেন্টিনে’ রয়েছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। সম্প্রতি তিনি কলকাতা থেকে দেশে ফিরেছেন। দেশে এসে সব নাটকের শুটিং বাতিল করে ‘হোম কোয়ারেন্টিনে’ আছেন এ অভিনেতা। কলকাতায় ‘ডিকশনারি’ সিনেমার শুটিং করতে গিয়েছিলেন। কিন্তু করোনার প্রাদুর্ভাবে শুটিং বন্ধ করে দেশে ফেরেন মোশাররফ

করিম। এ বিষয়ে মোশাররফ করিম বলেন, ‘বেশ কিছু নাটকের শুটিং ছিল। তবে সব কাজ আমি বাতিল করেছি। এই মুহূর্তে শুটিংয়ে অংশ নেওয়া ঠিক হবে না। এখন ঘরে থাকছি।

ভালো লাগছে নাটক নির্মাতা, শিল্পী ও প্রযোজকদের যে সংগঠন রয়েছে, তারাও আগামী ২ এপ্রিল পর্যন্ত শুটিং না করার ঘোষণা দিয়েছে। বিশেষ কাজ ছাড়া বের হচ্ছি না আমি। বের হলেও মাস্ক ব্যবহার করছি। এ ছাড়া বিশ্ব স্বাস্থ্য সংস্থা থেকে যেসব নির্দেশনা দেওয়া হয়েছে, সেগুলো মেনে চলছি। আমাদেরও সচেতন হওয়া উচিত। আমরা একটু সতর্ক হয়ে এই ভাইরাসটি প্রতিরোধ করতে পারি।’

এরই মধ্যে বাংলাদেশের অভিনেত্রী মেহের আফরোজ শাওন, মডেল অভিনেত্রী জাহারা মিতু স্বেচ্ছায় ‘হোম কোয়ারেন্টিনে’ রয়েছেন। বিশ্বব্যাপী বিরাজ করছে করোনা আতঙ্ক। এ রোগে আক্রান্ত হয়ে দেশে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। আজ পর্যন্ত দেশে মোট ২০ জনের শরীরে করোনাভাইরাস পাওয়া গেছে। করোনো সংক্রমণ রোধে দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা করা হয়েছে।

বন্ধ করা হয়েছে সিনেমা হল, মাল্টিপ্লেক্স। এরই মধ্যে নাটকের সব শুটিং বন্ধ ঘোষণা করা হয়েছে। জনসমাগম হয় এমন সব কার্যক্রম বন্ধের নির্দেশ দিয়েছে সরকার।


নাটক এর সর্বশেষ খবর

নাটক - এর সব খবর