ঢাকা, বুধবার, ২৭ মে ২০২০, ১২ জ্যৈষ্ঠ ১৪২৭

কবরীর ছবির শুটিং স্থগিত

২০২০ মার্চ ১৯ ১৮:২১:২৩
কবরীর ছবির শুটিং স্থগিত

করোনা আতঙ্কে বেশ কিছু চলচ্চিত্রের শুটিং বন্ধ রয়েছে। বন্ধ হয়েছে সিনেমা হল। তবে এরই মধ্যে বর্ষীয়ান অভিনেত্রী সারাহ বেগম কবরী উত্তরায় নতুন ছবির শুটিং করেছেন। গত মঙ্গল-বুধ, এই দুদিন তাঁর নতুন ছবির শুটিং করেছেন। তবে আজ শুটিং বন্ধ। নায়ক ও

তাঁর পরিবারের অংশের দৃশ্যধারণের মধ্য দিয়ে শুরু হয় কবরী পরিচালিত ‘এই তুমি সেই তুমি’র শুটিং। সরকারি অনুদানে করা হচ্ছে ছবিটি। পরিচালনার পাশাপাশি এর কাহিনি, চিত্রনাট্য, সংলাপ রচনা করেছেন কবরী। এর মধ্য দিয়ে সিনেমা পরিচালনায় দীর্ঘ ১৪ বছরের বিরতি ভাঙতে যাচ্ছেন কবরী। ছবিতে নবাগত নিশাত নাওয়ার সালওয়ার বিপরীতে অভিনয় করছেন নবাগত রায়হান রিয়াদ।

আজ (১৯ মার্চ) বিকেলে ছবির নায়িকা সালওয়ার এনটিভি অনলাইনকে বলেন, ‘আমরা দুদিন শুটিং করেছি। তবে আজ শুটিং বন্ধ রয়েছে। প্রথম দিন থেকেই শুটিং ইউনিটে সবার মধ্যে করোনাভাইরাস আতঙ্ক কাজ করেছে। তবে আজ শুটিং বন্ধ রয়েছে। মনে হয়, চলতি মাসে আর শুটিং হবে না।’

তবে কি করোনাভাইরাস আতঙ্কে শুটিং বন্ধ করা হয়েছে? এমন প্রশ্নের জবাবে সালওয়ার বলেন, ‘আমাদের টানা পাঁচদিন শুট করার কথা ছিল। দুদিন শুট করার পর তৃতীয় দিন থেকে অথবা আজ থেকে শুট বন্ধ রয়েছে। মনে হয় করোনাভাইরাসের কারণেই শুট বন্ধ করা হয়েছে।

তবে কবরী ম্যাডাম এ বিষয়ে আমাদের এখনো কিছু বলেননি। আগামীকাল হয়তো কিছু বলবেন।’ প্রথম পর্যায়ে পাঁচ দিন শুটিং করা হবে বলে জানিয়েছিলেন কবরী। দুদিন শুটিং করে বন্ধ রাখা হয়েছে। তবে এ বিষয়ে মুঠোফোনে বারবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি কল রিসিভ করেননি। ‘এই তুমি সেই তুমি’ ছবির সংগীত পরিচালক বরেণ্য সংগীতশিল্পী সাবিনা ইয়াসমীন।

ছবির গানগুলো লিখেছেন গাজী মাজহারুল আনোয়ার, মোহাম্মদ রফিকউজ্জামান ও কবরী নিজেই। কবরী পরিচালিত প্রথম সিনেমার নাম ‘আয়না’। ১৯৬৪ সালে সুভাষ দত্তের পরিচালনায় ‘সুতরাং’ ছবির নায়িকা হিসেবে অভিনয়জীবনের শুরু। এরপর অভিনয় করেছেন ‘হীরামন’, ‘ময়নামতি’, ‘চোরাবালি,’ ‘পারুলের সংসার,’ ‘বিনিময়’, ‘আগন্তুক’সহ জহির রায়হানের তৈরি উর্দু ছবি ‘বাহানা এবং ভারতের চলচ্চিত্র নির্মাতা ঋত্বিক ঘটকের ছবি ‘তিতাস একটি নদীর নাম’সহ অসংখ্য চলচ্চিত্রে।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর