ঢাকা, মঙ্গলবার, ৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬

কোভিড-১৯ : ঘরের আসবাব দিয়েই ব্যায়াম সারলেন রাকুল

২০২০ মার্চ ১৯ ১৬:৪২:৩১
কোভিড-১৯ : ঘরের আসবাব দিয়েই ব্যায়াম সারলেন রাকুল

বিশ্বব্যাপী করোনাভাইরাস ছড়িয়ে পড়ার পর তারকারা সেলফ কোয়ারেন্টিনে আছেন। ব্যতিক্রম নন ভারতের জনপ্রিয় অভিনেত্রী রাকুল প্রীতি সিং। শুধু নিজের সচেতনতা নয়, ভক্ত-অনুরাগীদেরও সচেতন করছেন এ তারকা। ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম ফিল্মিবিট ডটকমের প্রতিবেদন জানায়, করোনাভাইরাস নিয়ে জনসাধারণকে সচেতন করছেন রাকুল প্রীত সিং।

ভক্তরা যাতে নিরাপদে থাকেন, সে বার্তা বারবার পৌঁছে দিচ্ছেন সামাজিক যোগাযোগমাধ্যমের সাহায্যে। ভারতে সব ধরনের শুটিং বন্ধ করা হয়েছে। জিম হাউস বা ব্যায়ামাগারগুলোও বন্ধ করা হয়েছে। কিন্তু ফিটনেস তো ধরে রাখতেই হবে। তাই সচেতনতার পাশাপাশি ফিটনেসও যেন ধরে রাখা যায়, সেদিকেও খেয়াল আছে রাকুলের।

প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে রাকুল নিজের একটি ছবি শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে, নিজের ঘরের আসবাব দিয়ে কীভাবে ওয়ার্কআউট করছেন এ সুন্দরী। ক্যাপশনে তিনি লিখেছেন, অজুহাত কখনো ক্যালরি কমায় না। ঘরের আসবাব দিয়েও ব্যায়াম করা যায়। সেলফ কোয়ারেন্টিনে থাকাকালে যেন তা থেমে না যায়, সেদিকে খেয়াল রাখারও পরামর্শ তাঁর।

রাকুলকে এ সময় ধূসর টপ ও কালো শর্টস পরিহিত দেখা গেছে। রাকুলের ওই ইয়োগা-ভঙ্গির ছবি এরই মধ্যে পাঁচ লাখ ৭৭ হাজারের বেশি লাইক সংগ্রহ করেছে। মন্তব্য-ঘর পূর্ণ হয়েছে নানা কথায়। রাকুলের প্রশংসায় পঞ্চমুখ ভক্তরা। আগামীতে রাকুল প্রীত সিংকে অর্জুন কাপুরের বিপরীতে একটি সিনেমায় দেখা যাবে। এ ছাড়া কমল হাসান অভিনীত ‘ইন্ডিয়ান টু’-তে অভিনয় করবেন তিনি। এতে আরো রয়েছেন কাজল আগারওয়াল ও সিদ্ধার্থ।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর