ঢাকা, সোমবার, ১৩ জুলাই ২০২০, ২৮ আষাঢ় ১৪২৭

ভারতীয় দলে ধোনির জায়গা কোথায়,প্রশ্ন তুললেন শেবাগ

২০২০ মার্চ ১৮ ২০:০২:২৮
ভারতীয় দলে ধোনির জায়গা কোথায়,প্রশ্ন তুললেন শেবাগ

ক্রিকেট বিশ্লেষকদের মত, এবারের আইপিএলে পারফরম্যান্স দেখে ধোনিকে ভারতীয় দলে নেওয়ার কথা বিবেচনা করবে ভারতীয় টিম ম্যানেজমেন্ট। কিন্তু সেটা সম্ভব হচ্ছে না। করোনাভাইরাস আতঙ্কের মাঝে আপাতত স্থগিত করা হয়েছে আইপিএল। পরিস্থিতি যা তাতে ক্রোড়পতি লিগ বাতিলও হতে পারে। তা হলে ধোনির ভবিষ্যত কী হবে! ধোনির কথা কি তা হলে আর নির্বাচকরা ভাববেন না! আইপিএল না হলে নিজেকে প্রমাণ করার সুযোগ পাবেন না ধোনি। আর যদি আইপিএল শেষমেশ অনুষ্ঠিত হয়!

এবং ধোনি ভাল পারফর্ম করেন! তা হলে! সেসব পরের কথা। বীরেন্দ্র শেহবাগ আপাতত বলছেন, ভারতীয় দলে ধোনির জায়গা কোথায়! মানে তিনি বলতে চাইছেন, কার জায়গায় এখন ধোনিকে ভারতীয় দলে নেওয়া হবে! শেহবাগ বলেছেন, ”ধোনিকে কোথায় জায়গা দেওয়া হবে? রাহুল ও পন্থ খুব ভালো ফর্মে রয়েছে। আমার মনে হয়, এই দুজনের উপরই আস্থা রাখবেন নির্বাচকরা। মাহির কামব্যাক করা কঠিন হবে।”

২০০৭ টি-২০ বিশ্বকাপ, ২০১১ ওয়ানডে বিশ্বকাপ এবং ২০১৩ চ্যাম্পিয়নস ট্রফি জয়ী অধিনায়ক তিনি। সেই তাঁরই কি না এখন দলে জায়গা অনিশ্চিত! ধোনি ভক্তরা এমন রূঢ় বাস্তবতা মেনে নিতে পারছেন না। কেরিয়ারের অন্তিমলগ্নে এসে দলে জায়গা পেতে তাঁকে যথেষ্ট বেগ পেতে হচ্ছে।

ইংল্যান্ডে বিশ্বকাপ সেমিফাইনালের পর থেকে আর ধোনিকে জাতীয় দলের জার্সিতে দেখা যায়নি। সেনার ডিউটি করে ফেরার পর রাঁচিতেই ছিলেন। চলতি মাসের শুরুতে চেন্নাইয়ের হয়ে ট্রেনিং সেশন শুরু করেন। কিন্তু করোনা আতঙ্কের মাঝে চেন্নাই শিবির ছেড়ে আবার বাড়িতে ফিরেছেন ক্যাপ্টেন কুল।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর