ঢাকা, বুধবার, ৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭

ভিন ডিজেলের প্রথম অ্যালবাম

২০২০ মার্চ ১৮ ১৮:২৫:০৭
ভিন ডিজেলের প্রথম অ্যালবাম

আগামী বছরের এপ্রিলে চলে গেছে হলিউড অভিনেতা ভিন ডিজেলের পরবর্তী ছবি ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ৯–এর শুটিং। করোনাভাইরাসের কারণেই তাঁর ছবির এই পিছু হটে যাওয়া। তাই বলে বসে থাকার পাত্র নন এই তারকা। নিজের প্রথম অ্যালবাম নিয়ে

আসছেন ভিন ডিজেল। তাঁর তিন সন্তান ১১ বছরের হ্যানিয়া, ১০ বছরের ভিনসেন্ট ও ৪ বছরের পলিন বাবার গান ভালোবাসে বলে ডিজেল এবার অ্যালবাম বের করার জন্য উৎসাহী হয়ে উঠলেন। ‘যখন আমি গান গাই, আমার সন্তানেরা তা খুবই পছন্দ করে। তারা আমার গান প্রচণ্ড ভালোবাসে।

আমার মেয়ে ঘরের মধ্যে ঘুরতে ঘুরতে আমার কাছে শোনা গান গুনগুন করে গাইতে থাকে। চার বছরের কন্যার মুখে সেই সুর শোনার চেয়ে বেশি আনন্দ দুনিয়াতে আর কিছুই হতে পারে না। সেই গান সারা বিশ্বকে শোনাতে পারলে আমি নিজেকে সৌভাগ্যবান ভাবব।’ নিজের অ্যালবাম প্রসঙ্গে এটুকুই ইঙ্গিত দিয়েছেন ডিজেল।

জেমস কর্ডনের ‘দ্য লেট লেট শো’–তে এসে এর বেশি মুখ খোলেননি হলিউডের এই অ্যাকশন তারকা। ২০১৭ সালের বিলবোর্ড ল্যাটিন মিউজিক অ্যাওয়ার্ড আসরে ৫২ বছর বয়সী ডিজেল তাঁর সংগীত প্রতিভার ঝলক দেখিয়েছিলেন। হলিউডে তাঁর যাত্রা শুরু হয়েছিল ১৯৯০ সালে অ্যাওয়েকিংস ছবির মাধ্যমে।

১৯৯৩ সালে শিন্ডলার্স লিস্ট ছবিটি দেখে ডিজেল এতই মুগ্ধ হয়েছিলেন যে পরিচালক স্টিভেন স্পিলবার্গের কাছে মনের কথা জানিয়ে তিন পৃষ্ঠার একটি চিঠি লিখেছিলেন। চিঠির ভাষায় মুগ্ধ হয়ে স্পিলবার্গ আমন্ত্রণ জানান ডিজেলকে। সেই সুবাদে ১৯৯৮ সালে স্পিলবার্গ পরিচালিত সেভিং প্রাইভেট রায়ান ছবিতে প্রাইভেট আদ্রিয়ান ক্যাপারজো চরিত্রটি পেয়ে যান ভিন ডিজেল। সূত্র: ডেকান ক্রনিকল


হলিউড এর সর্বশেষ খবর

হলিউড - এর সব খবর