ঢাকা, শনিবার, ৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬

টাইগারদের টেস্ট ব্যাটিং পরামর্শক সঞ্জয় বাঙ্গার

২০২০ মার্চ ১৮ ১৬:১৮:২৩
টাইগারদের টেস্ট ব্যাটিং পরামর্শক সঞ্জয় বাঙ্গার

স্পেশাল করেসপন্ডেন্ট জনশ্রুতি আছে, লাল বলের প্রতি নেইল ম্যাকেঞ্জির আগ্রহ খুব একটা নেই। সাদা বলেই মূলত টাইগারদের ব্যাটিং পরামর্শক হিসেবে কাজ করতে তিনি স্বাচ্ছন্দ বোধ করেন। কিন্তু যেহেতু এই মুহুর্তে আর কেউই নেই সেহেতু লাল বলের ক্রিকেটেও তিনিই ব্যাটিং পরামর্শকের কাজ

করে যাচ্ছেন। লাল বলে তার অনীহার বিষয়টি হয়ত আঁচ করতে পেরেছে লাল সবুজের ক্রিকেটের সর্বোচ্চ প্রশাসন। তাই সাদা পোষাকের ক্রিকেটের জন্য স্বতন্ত্র একজন ব্যাটিং পরামর্শক নিয়োগের কথা ভাবছে। আর এক্ষেত্রে তাদের পছন্দের তালিকায় সবার শীর্ষে আছেন ভারতের ব্যাটিং অলরাউন্ডার সঞ্জয় বাঙ্গার। এবং তামিম, মুশফিকদের পরামর্শক হিসেবে তারা তাকেই পেতে চাইছে।

তবে এখনো কিছুই চূড়ান্ত হয়নি। বিষয়টি আপাতত প্রাথমিক কথা বার্তার পর্যায়ে রয়েছে। বুধবার (১৮ মার্চ) সংবাদ মাধ্যমকে এই তথ্য দিয়েছেন বিসিবি সিইও নিজাম উদ্দিন চৌধুরী সুজন। তিনি বলেছেন, টেস্টে ব্যাটিং পরামর্শক হিসেবে পেতে আমরা সঞ্জয় বাঙ্গারের সঙ্গে কথা বলেছি। কিন্তু এখনো কিছুই চূড়ান্ত নয়। একই পদের জন্য আমরা অন্যদের সঙ্গেও কথা বলছি। সাদা বলের ব্যাটিং পরামর্শক হওয়া সত্বেও ম্যাকেঞ্জি লাল বলের ব্যাটিং পরামর্শক হিসেবে কাজ করে যাচ্ছেন।

এবং যতদিন না আমরা নতুন কাউকে পাচ্ছি তিনি তা অব্যাহত রাখবেন। বিজ্ঞাপন ভারতের হয়ে ১২টি টেস্ট ও ১৫টি ওয়ানডে খেলা সঞ্জয় বাঙ্গার ২০১৪-২০১৯ সাল পর্যন্ত ভারত জাতীয় ক্রিকেট দলের ব্যাটিং পরামর্শক হিসেবে কাজ করেছেন। ২০১৬ সালে দলটির জিম্বাবুয়ে সফরে ছিলেন অন্তবর্তীকালীন প্রধান কোচ।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর