ঢাকা, শনিবার, ৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬

সব কাজ স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছি : তাহসান

২০২০ মার্চ ১৮ ১৫:২১:২৪
সব কাজ স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছি : তাহসান

জনপ্রিয় সংগীতশিল্পী, অভিনেতা, মডেল তাহসান খান। সম্প্রতি জাপান থেকে দেশে ফিরেছেন তিনি। আর ফিরেই নিজের সব কাজ স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। মহামারি করোনা ভাইরাসের ভয়াবহতার দরুন তাঁর এই সিদ্ধান্ত। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বেশ সক্রিয় এই সময়ের দর্শকপ্রিয় তারকা তাহসান খান। ভক্ত-অনুরাগীদের

নিজের ক্যারিয়ার ও ব্যক্তিগত জীবন সম্পর্কে নিয়মিত আপডেট দিয়ে থাকেন তিনি। সম্প্রতি ফেসবুকে এক পোস্টের মাধ্যমে তাহসান জানান, সব কাজ স্থগিত রাখার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। গত শনিবার (১৪ মার্চ) করা ওই পোস্টে মালিক তালহা নামের এক ব্যক্তির স্ট্যাটাস শেয়ার করে তাহসান লেখেন, ‘প্রিয় প্রযোজক, পরিচালক ও কনসার্টের আয়োজক—আমি আমার সব কাজ বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছি।

সামাজিক বিচ্ছিন্নকরণ হলো এ মুহূর্তে সবচেয়ে বড় সমাধান। আশা করি, আপনারা বিষয়টি বুঝতে পেরেছেন।’ বিশ্বের ১৬৫টি দেশে করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে প্রায় দুই লাখে। এক লাখ ৯৯ হাজার ৫৮৪ জন আক্রান্তের মধ্যে ৮১ হাজার ২৭১ জন সুস্থ হয়েছেন।

আর মারা গেছেন সাত হাজার ৯৭১ জন, বাকিরা চিকিৎসাধীন। তবে চীনে আক্রান্তের সংখ্যা কমে এসেছে, গত ২৪ ঘণ্টায় দেশটিতে ১৩ জন আক্রান্ত হয়েছেন বলে জানানো হয়েছে। এদিকে যুক্তরাষ্ট্রের পর অস্ট্রেলিয়ার একদল গবেষকও ভাইরাসটির প্রতিষেধক তৈরির ব্যাপারে আশাবাদী বলে জানিয়েছেন।


নাটক এর সর্বশেষ খবর

নাটক - এর সব খবর