ঢাকা, বৃহস্পতিবার, ২ জুলাই ২০২০, ১৮ আষাঢ় ১৪২৭

করোনা সচেতনতায় ভিডিও বার্তা, কী বললেন হিটম্যান

২০২০ মার্চ ১৮ ১৫:১৬:০৩
করোনা সচেতনতায় ভিডিও বার্তা, কী বললেন হিটম্যান

বিশ্বজুড়ে করোনা আতঙ্ক। বিশ্বের বিভিন্ন দেশে হু হু করে বাড়ছে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা। ক্রীড়াক্ষেত্রেও ব্যপক প্রভাব পড়েছে মারণ ভাইরাসের। ভাইরাস ভীতি জাঁকিয়ে বসেছে মাঠে-ময়দানে। এবার করোনা সচেতনতায় সবাইকে নিরাপদে থাকার ভিডিয়ো বার্তা দিলেন ‘হিটম্যান’ রোহিত শর্মা। রোহিত শর্মা বলেছেন, “বন্ধু আমি রোহিত শর্মা, বেশ কিছু বিষয় নিয়ে কয়েকটা কথা বলতে চাই, গত কয়েক সপ্তাহ ধরে আমরা সকলেই খুব কঠিন সময়ের মধ্যে দিয়ে চলেছি। গোটা বিশ্ব থমকে গিয়েছে , যেটা দেখতে আমরা একেবারেই অভ্যস্ত নই।

একটা উপায়েই আমরা আবার স্বাভাবিক জীবন ফিরে পেতে পারি সেটা হল সবাই একসঙ্গে বা একজোট হয়ে কাজ করলে।” কিন্তু সেটা কীভাবে হবে, তার ব্যাখ্যাও দিয়েছেন রোহিত শর্মা।

এ প্রসঙ্গে তিনি বলেন, “আমরা হয়তো আরও একটু স্মার্ট হতে পারি। আরও একটু সক্রিয়, আমাদের চারপাশটা আরও একটু জেনে নিই। এবং যখনই কোনওরকম উপসর্গ দেখতে পাব তখনই সঙ্গে সঙ্গে মেডিক্যাল আধিকারিকদের জানানো। কারণ আমরা সকলেই চাই আমাদের বাচ্চারা স্কুলে যাক, আমরাও চাই মলে ঘুরতে যেতে এবং আমরা সবাই থিয়েটারে মুভি দেখতে ভালোবাসি।”

সেই সঙ্গে চিকিত্সকদের সর্বোপরি প্রচেষ্টাকে কুর্নিশ জানিয়েছেন রোহিত শর্মা। তাঁর মতে , “নিজেদের জীবনের ঝুঁকি নিয়েও ডাক্তাররা যেভাবে পরিষেবা দিয়ে যাচ্ছেন করোনাভাইরাস পজিটিভ রোগীদের জন্য সেটা সত্যিই অসাধারণ প্রচেষ্টা। সবার শেষ এটাই বলব যাঁরা এই ভাইরাসের কারণে প্রাণ হারিয়েছেন তাঁদের জন্য আমি মর্মাহত। ভাল থাকুন, নিরাপদে থাকুন। “


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর