ঢাকা, বুধবার, ৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭

বিয়ে কেনো গোপনে করেছিলেন, জানালেন জুহি

২০২০ মার্চ ১৭ ১৬:৪০:১৯
বিয়ে কেনো গোপনে করেছিলেন, জানালেন জুহি

নব্বয় দশকে বলিউডে ঝড় তোলা যে কজন অভিনেত্রী ছিলেন তার মধ্যে অন্যতম ছিলেন জুহি চাওলা। পরবর্তীতে পরিচালক হিসেবেও নিজের প্রতিভার পরিচয় দেন এ অভিনেত্রী। হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন জানায়, যখন তিনি ক্যারিয়ারের মধ্যগগনে ছিলেন তখন কাউকে না জানিয়ে আচমকা ব্যবসায়ী জয় মেহতাকে

বিয়ে করে চাঞ্চল্যের সৃষ্টি করেন জুহি চাওলা। শুধু তার বিয়েতে পরিবারের সদস্য ও কিছু ঘনিষ্ট বন্ধু উপস্থিত ছিলেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের গোপনে বিয়ে করার কারণ জানিয়েছেন এ অভিনেত্রী। জুহি বলেন, সেই সময়ে ইন্টারনেট ছিল মা। ফোনে ফোনে ক্যামেরা ছিল না। তাই সবার নজর এড়িয়ে বিয়ে করা অনেক সহজ কাজ ছিল। আরও একটা কারণ অবশ্য ছিল।

সেই সময়ে আমি ক্যারিয়ারের মধ্য গগনে। আগামীদিনেও ক্যারিয়ার নিয়ে খুব ব্যস্ত ছিলাম। এদিকে জয় আমাকে বিয়ে করার জন্য নাছোড় ছিল। কাউকে না জানিয়ে বিয়ে করার কারণ ছিল যদি বিয়ের পর ক্যারিয়ার শেষ হয়ে যায়! ৫২ বছর বয়সী এই অভিনেত্রী আরও বলেন, তাকে মানানোর জন্যে জয় অনেক পাগলামি করেছেন। তার পিছু পিছু সর্বত্র পৌঁছে যেতেন কখনও ফুল নিয়ে আবার কখনও লাভ নোট নিয়ে। একবার জন্মদিনে ট্রাক ভর্তি ফুল পাঠিয়েছিলেন! তবে এটা কী জানেন বলিউডে পা দেওয়ার অনেক আগে থেকেই একে অপরকে চিনতেন জুহি-জয়।

কমন বন্ধুদের মাধ্যমে দু’জনের আলাপ হয়েছিল। তবে পরে ক্যারিয়ারে মনোযোগ দিতে গিয়ে তাদের মধ্যে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। সেই সময়ে বিয়েও করে ফেলেছিলেন জয়। তবে ১৯৯০ সালে বিমান দুর্ঘটনায় মৃত্যু হয় তার প্রথম স্ত্রী সুজাতা বিড়লার। জুহি ১৯৮৪ সালে ‘মিস ইন্ডিয়া’ নির্বাচিত হন। ১৯৮৬ সালে ‘সুলতানাত’ সিনেমাতে অভিনয়ের মাধ্যমে রূপালি জগতে প্রবেশ করেন।


নাটক এর সর্বশেষ খবর

নাটক - এর সব খবর