ঢাকা, বৃহস্পতিবার, ৯ জুলাই ২০২০, ২৫ আষাঢ় ১৪২৭

সুপারহিরো হয়ে ঢাকায় আসছেন ভিন ডিজেল

২০২০ মার্চ ১১ ১৭:৫৪:১৫
সুপারহিরো হয়ে ঢাকায় আসছেন ভিন ডিজেল

হলিউডে কমিকস ভিত্তিক সুপারহিরো ছবির জয়জয়কার চলছে দীর্ঘদিন ধরেই। প্রতি বছরই হলিউডের ব্লকবাস্টার ছবির তালিকায় কোনো না কোনো সুপারহিরোর ছবি থাকছেই। নতুন খবর হলো, এবার পর্দায় সুপারহিরো হয়ে হাজির হচ্ছেন জনপ্রিয় অভিনেতা ভিন ডিজেল। ‘ব্লাডশট’ নামের একটি ছবিতে তাকে সুপারহিরো হিসেবে

পাবেন দর্শক। ১৩ মার্চ আন্তর্জাতিকভাবে মুক্তি পেতে যাচ্ছে ছবিটি। একই দিনে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সেও মুক্তি পাবে। অন্যান্য সুপারহিরো সিনেমার মতোই ‘ব্লাডশট’ নির্মিত হয়েছে একই নামের বেস্টসেলার কমিক বুক অবলম্বনে। ডেভিড এসএফ উইলসনের পরিচালনায় এ ছবিতে আরো অভিনয় করেছেন গাই পিয়ার্স, এজা গনজালেস, স্যাম হিউগান, টবি কেববেলসহ অনেকে। সম্প্রতি সনি পিকচার্স এন্টারটেইনমেন্ট সিনেমাটির ট্রেলার ইউটিউবে প্রকাশ করেছে। ২ মিনিট ২৫ সেকেন্ডের ট্রেলারে একজন অতিমানবী সুপারহিরো রূপে রয় গ্যারিসন চরিত্রে দেখা যায় ভিন ডিজেলকে।

প্রতিশোধের নেশা আর অতিমানবীয় শক্তির গোলকধাঁধায় রয় গ্যারিসন প্রতিনিয়ত যুদ্ধ করে যাচ্ছেন। এখানে দর্শক আবিস্কার করবেন ভিন্ন এক ভিন ডিজেলকে। রয় গ্যারিসন এবং তার স্ত্রী এইজা গঞ্জালেজকে হত্যা করে একদল দুর্বৃত্ত। হত্যার অল্প সময়ের মধ্যে একদল বিজ্ঞানীর দীর্ঘ চেষ্টায় মেরিন রয় গ্যারিসনকে পুনরায় জীবিত করার চেষ্টা চলে। ন্যানো টেকনোলজির সাহায্যে সে রূপান্তরিত হয় একজন অতিমানব বায়োটেক কিলিং মেশিন ব্লাডশট হিসেবে। দুর্বৃত্তের হাতে মারা গেলেও তাকে বিশেষ কায়দায় বিজ্ঞানীদের গোপন একটি দল বাঁচিয়ে তোলে।

তার মাঝে জাগিয়ে দেয় অতিমানবীয় সত্তা। এ জন্য বিজ্ঞানীদের রয়েছে নিজস্ব পরিকল্পনা, যা বাস্তবায়নের জন্য দরকার এমন শক্তিমান কেউ। শুরুতে রয় গ্যারিসন পৃথিবী থেকে তার এবং তার স্ত্রীর বেদনাময় বিদায়ের স্মৃতি স্মরণ করতে ব্যর্থ হন। কিন্তু পরবর্তী সময় স্মরণশক্তি ফিরে আসে এবং সে বুঝতে পারে কে তার স্ত্রীকে হত্যার জন্য দায়ী। তখন তিনি প্রতিশোধের আগুনে জ্বলে ওঠেন। শুরু হয় অন্য এক যুদ্ধ।


হলিউড এর সর্বশেষ খবর

হলিউড - এর সব খবর