ঢাকা, শনিবার, ৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬

কলকাতার অভিনেতা-অভিনেত্রীদের দোল উৎসব

২০২০ মার্চ ১০ ১০:০৯:১৭
কলকাতার অভিনেতা-অভিনেত্রীদের দোল উৎসব

কলকাতার টলিপাড়ায় লেগেছে ফাল্গুনের ছোঁয়া। ফাগুনের দোল উৎসবে মেতেছেন অভিনেতা-অভিনেত্রীরাও। দেখে নিন টলিপাড়ার কে কীভাবে কাটালেন এবারের দোল উৎসব। রাজ-শুভশ্রী অনকেটা ঘরোয়াভাবেই দোল উৎসব পালন করেছেন রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলি দম্পতি। একই রঙের পোশাকে রাঙিয়ে দিলেন একে অপরকে। লাল আবিরে শুভশ্রীর

কপালে দেখা গেল বসন্তের ছোঁয়া। রাজের টি-শার্টও আবির-মাখা। প্রিয়াঙ্কা সরকার ছেলে সহজকে নিয়েই দোল কাটালেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। শুরু করেছিলেন বাঘাযতিন তরুণ সংঘের প্রভাতফেরি দিয়ে। এরপর ছেলে এবং পরিচিত বন্ধু-বান্ধবদের নিয়ে সামিল হলেন রং খেলায়। পাওলি দাম কখনও এলোচুলে মালা গাঁথছেন আবার কখনও বা অলস দুপুরে বসন্তের রোদে সেঁকে নিচ্ছেন হাত-পা। অভিনেত্রী পাওলি দাম বসন্ত উৎসবে ধরা দিলেন অন্য মেজাজে।

শ্রাবন্তী চট্টোপাধ্যায় নিজে কোনো ছবি পোস্ট না করলেও অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের একটি ফ্যান পেজ ছেলে ঝিনুকের সঙ্গে তার একটি ছবি পোস্ট করেছে। সেই ছবিতে দেখা যাচ্ছে- ছেলে ঝিনুকের সঙ্গে লাল আবির মেখে হাসিমুখে দাঁড়িয়ে রয়েছেন শ্রাবন্তী। ঋতাভরী চক্রবর্তী নিজের সংস্থায় মুক এবং বধির শিশুদের সঙ্গে দোল খেললেন ঋতাভরী। ওদের সঙ্গেই টাইম মেশিনে চেপে শৈশবে পৌঁছে গিয়েছিলেন তিনি। মিমি চক্রবর্তী সংসদ সদস্য ও অভিনেত্রী মিমি চক্রবর্তী প্রিয়জনের সঙ্গে তিনিও মেতে উঠলেন দোলের উৎসবে।

সোহিনী সরকার হলুদ শাড়ি, আর কড়ি দেয়া ঝুমকায় সেজে দোল খেলায় মাতলেন অভিনেত্রী সোহিনী সরকারও। অনুরাগীদের জানালেন শুভেচ্ছা। সম্পূর্ণা লাহিড়ী বন্ধু-বান্ধব এবং আত্মীয়-পরিজনদের সঙ্গে দোল খেলায় মাতলেন সম্পূর্ণা। তনুশ্রী চক্রবর্তী হালকা বাসন্তী শাড়িতে নিজেকে মুড়েছেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। কপালে কমলা রঙের আবিরের ছোঁয়া।

তবে বিভিন্ন কারণে এবার দোল খেলায় অংশ নেননি দেব, অঙ্কুশ হাজরা, পায়েল সরকার ও কোয়েল মল্লিক।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর