ঢাকা, বৃহস্পতিবার, ২ জুলাই ২০২০, ১৮ আষাঢ় ১৪২৭

অভিযোগ স্বীকার করলেন আফরান নিশো

২০২০ মার্চ ০৪ ২১:৫৫:১০
অভিযোগ স্বীকার করলেন আফরান নিশো

অভিনেতা আফরান নিশোকে মুঠোফোনে পাওয়া যায় না। এই তারকার শিডিউল পেতে নির্মাতা এবং প্রযোজকদের কাঠখড় পোড়াতে হয় দিনের পর দিন। এ অভিযোগ অনেক দিন থেকেই নির্মাতা ও প্রযোজকেরা করে আসছিলেন। অভিযোগগুলো আফরান নিশো নিজেও স্বীকার করেছেন।

তিনি বললেন, ‘ফোন ধরি না, অনেকের সঙ্গে কথা বলার সময় হয়ে ওঠে না—এ অভিযোগ অনেকে দেয়। সেটাও আমি জানি।’ নিশোর দাবি, শুটিং নিয়ে ব্যস্ত থাকার কারণেই তিনি সবার সঙ্গে নিয়মিত যোগাযোগ করতে পারেন না।

সবার অভিযোগকে সম্মান জানিয়ে তিনি বলেন, ‘আমার সবার সঙ্গে কথা বলতে ইচ্ছে করে। কিন্তু সময়টা কই, শুটিংয়ে একটা দৃশ্য শেষ হতে না হতেই ডাক পড়ে আরেকটা দৃশ্যের জন্য। ৬–১০ মিনিট বিরতি পেলে চিত্রনাট্য পড়তে হয়। গল্পটা মাথায় নিতে হয়। অনেক নির্মাতা দেখা করতে এলে কথা বলতে হয়। বেশির ভাগ রাত দুইটা থেকে তিনটায় বাসায় যাই।’ আফরান নিশোর আফসোস, কেন ৩০ দিনে মাস, ৬০ দিনে কেন হলো না, কেন ২৪ ঘণ্টায় দিন, ৪৮ ঘণ্টায় দিন হলো না!

কাজের ব্যস্ততা নিয়ে এই তারকা জানান, ‘আমাদের কাজের চাপ যখন চলে, তখন খুব কঠিন সময়ের মধ্য দিয়ে যেতে হয়। ঈদ সামনে রেখে, আগামী ৩০ দিনের প্রতিদিনই শুটিং করতে হবে। তখন মনে হয় ৬০ দিনে এক মাস হলে ভালো ছিল। তাহলে হয়তো প্রেশার একটু কমত। আর দিনটা ৪৮ ঘণ্টায় হলে আরও ভালো ছিল। তাহলে কারও কোনো অভিযোগ থাকতে দিতাম না।’ কথাগুলো হেসে বললেন নিশো। ঈদের জন্য এখনই শিডিউল পরিকল্পনা প্রায় শেষ করেছেন এই তারকা।

ঈদে কতটা নাটকে অভিনয়ের টার্গেট আছে জানতে চাইলে নিশো বলেন, ‘সেভাবে টার্গেট ঠিক করে কাজ করা হয় না। যদি সুস্থ থাকি, তাহলে এই যে শরীরটা আছে, সেটা যন্ত্রের মতো চলতেই থাকব। আর যদি অসুস্থ হয়ে পড়ি, তাহলে হয়তোবা বেশি করতে পারব না। তারপরও অসুস্থতা নিয়ে কাজ করতে হয়, কারণ প্রেশার থাকে প্রচুর।’ সম্প্রতি একটি ওয়েব সিরিজের শুটিং করতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন এই তারকা। এর আগে একবার ঈদের মধ্যে ‘আমাদের বকর ভাই’ নামের একটি ধারাবাহিকের শুটিংয়ে অসুস্থ হয়ে দাঁড়াতে পাড়ছিলেন না এই তারকা।

সে সময় সবার কথা চিন্তা করে হুইলচেয়ারে বসে শুটিং করতে হয়েছিল নিশোকে। নির্মাতা এবং কাজের চাপের কথা উল্লেখ করে বলেন, ‘আমাদের মিডিয়ার কাজের জায়গাটা অনেক ছোট। যে কারণে একলা মানুষ সবার কাজ করার ইচ্ছে থাকলেও করতে পারি না। খুব বেশি হলে ২০ থেকে ৩০ জন নির্মাতার সঙ্গে কাজ করা যায়। কিন্তু আমাদের মিডিয়ায় নির্মাতা ৬০০ জন।

এখন অনেকেই আমাকে চান, না পেলে মন খারাপ করেন। এমনও হয়েছে, অনেকের সঙ্গে কাজ করতে না পেরে নিজের কাছেই খারাপ লেগেছে।’ সময়ের জনপ্রিয় এই তারকা বর্তমানে ব্যস্ত আছেন ২৬ মার্চ, পয়লা বৈশাখ এবং ঈদের কাজ নিয়ে। ঈদে কমেডি নয়, ‘ইচ্ছে আছে এবার গল্পপ্রধান চরিত্রের কাজগুলো বেশি করব’—জানান আফরান নিশো।


নাটক এর সর্বশেষ খবর

নাটক - এর সব খবর