ঢাকা, বৃহস্পতিবার, ২ জুলাই ২০২০, ১৮ আষাঢ় ১৪২৭

বিয়ে করছেন আনুশকা শেঠি

২০২০ মার্চ ০৪ ১৭:০৭:২৪
বিয়ে করছেন আনুশকা শেঠি

বিয়ে করতে চলেছেন ভারতের দক্ষিণী চলচ্চিত্রের অভিনেত্রী আনুশকা শেঠি, এমনই গুঞ্জন ছড়িয়ে পড়েছে সর্বত্র। ‘দেবসেনা’ খ্যাত এই অভিনেত্রী নাকি ‘জাজমেন্টাল হ্যায় কিয়া’ ছবির পরিচালক প্রকাশ কোভেলামুদিকে বিয়ে করতে যাচ্ছেন। আর এমন আলোচনা প্রকাশ্যে আসতেই তা নিয়ে জোর চর্চা শুরু হয়েছে। ভারতীয়

সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদনে বলা হয়, আনুশকার সঙ্গে প্রকাশের প্রেম নিয়ে সিনেমাপাড়ায় আলোচনা চলছে বেশ কিছুদিন ধরেই। এখন শোনা যাচ্ছে, এই বছরেই বিবাহবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন দুজনে। জানা যায়, বর্ষীয়ান পরিচালক কে রাঘবেন্দ্র রাওয়ের ছেলে প্রকাশ ক্যারিয়ার শুরু করেন ২০০৪ সালে। তেলেগু ছবি ‘বোম্মালতা’ দিয়ে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ হয় তাঁর।

তবে দক্ষিণী সিনেমা দিয়ে কাজ শুরু করলেও ‘জাজমেন্টাল হ্যায় কিয়া’ পরিচালনার মধ্য দিয়ে বলিউডে পা রাখেন প্রকাশ। একপর্যায়ে বলিউডের জনপ্রিয় স্ক্রিপ্ট রাইটার কণিকা ধিলনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন প্রকাশ কোভেলামুদি।

কিন্তু সেই বিয়ে বেশিদিন স্থায়ী হয়নি। কণিকা ধিলনের সঙ্গে বিচ্ছেদের পর এবার আনুশকার সঙ্গে প্রকাশের প্রেমের গুঞ্জন ছড়ায়। এদিকে সম্প্রতি আনুশকার সঙ্গে ভারতের জাতীয় ক্রিকেট দলের এক ক্রিকেটারের বিয়ের গুঞ্জন ছড়ায়। এর প্রতিক্রিয়ায় ওই অভিনেত্রী স্পষ্ট জানান, পরিবারের পছন্দেই বিয়ে করতে চান তিনি। আনুশকাকে সর্বশেষ ‘সায়ে রা নরসিমা রেড্ডি’ ছবিতে অভিনয় করতে দেখা গেছে। ‘নিসাবধান’ নামে আরো একটি সিনেমার জন্য নিজেকে প্রস্তুত করছেন তিনি।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর