ঢাকা, মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১২ জ্যৈষ্ঠ ১৪২৭

ভেঙে যাচ্ছে রনবীর-কঙ্কনার সংসার

২০২০ ফেব্রুয়ারি ২৮ ১৫:৫৪:২৭
ভেঙে যাচ্ছে রনবীর-কঙ্কনার সংসার

ভেঙে যাচ্ছে অভিনেত্রী কঙ্কনা সেনশর্মা ও অভিনেতা রণবীর শোরের ১০ বছরের সংসার। প্রায় পাঁচ বছর ধরেেই নাকি আলাদা থাকছেন এই দম্পতি। অবশেষে আইন মেনে বিবাহবিচ্ছেদের পথে হাঁটছেন তারা। এরই মধ্যে আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেছেন রণবীর ও কঙ্কনা। কঙ্কনা ও

রণবীর উভয়েই গণমাধ্যমকে জানান, সেচ্ছায় তারা বিচ্ছেদের দিকে হাঁটছেন। কিন্তু কী কারণে দুজনের সম্পর্কে ভাঙন ধরেছে তা নিয়ে কেউই কখনও মুখ খোলেননি। অনেক আগেই কঙ্কনা একবার বলেছিলেন, ‘রণবীর ও আমি স্বেচ্ছায় আলোচনার মাধ্যমে আলাদা হয়ে যাচ্ছি। কিন্তু আমরা বন্ধুত্ব রাখব। আর সন্তানের সঙ্গে দুজনেই যোগাযোগ রাখব।’ ২০১০ সালের সেপ্টেম্বর মাসে বিয়ে করেন কঙ্কনা-রনবীর।২০১১ সালে তাদের এক পুত্রসন্তান হয়। তার নাম রাখা হয় হারুন।

কিন্তু ২০১৫ সাল থেকেই সম্পর্কে ভাঙন শুরু হয় তাদের। বেশ কিছু ছবিতে একসঙ্গে কাজ করেছেম কঙ্কনা সেনশর্মা ও রণবীর শোরে। এর মধ্যে রয়েছে ট্রাফিক সিগনাল, আজা নাচলে ইত্যাদি। ১৯৮৩ সালে ‘ইন্দিরা’ সিনেমায় শিশুশিল্পী হিসেবে কঙ্কনার চলচ্চিত্র জগতে অভিষেক ঘটে। প্রাপ্তবয়স্ক অভিনেত্রী হিসেবে তার অভিষেক ঘটে ২০০০ সালে বাংলা রোমাঞ্চকর সিনেমা ‘এক যে আছে কন্যা’ সিনেমার মাধ্যমে। তিনি সবার নজরে আসেন ২০০২ সালে ইংরেজী-ভাষার সিনেমা ‘মিঃ এন্ড মিসেস আইয়ার’র মাধ্যমে। যার পরিচালক ছিলেন তার মা অপর্ণা সেন। এই ছবির জন্য তিনি সেরা অভিনেত্রী হিসেবে জাতীয় পুরস্কার অর্জন করেন।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর