ঢাকা, মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০, ১৬ চৈত্র ১৪২৬

এক বছর পর টি-টোয়েন্টি দলে ডাক পেলেন থিসারা পেরেরা

২০২০ ফেব্রুয়ারি ২৮ ১৩:০৯:২৫
এক বছর পর টি-টোয়েন্টি দলে ডাক পেলেন থিসারা পেরেরা

২০১৯ সালের মার্চে অফ ফর্মে থাকায় শ্রীলংকা দল থেকে বাদ পরেছিলেন পেসার অল রাউন্ডার থিসারা পেরেরা। আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সিরিজের জন্য এক বছর পর আবারো দলে ডাক পেলেন মারকুটে এই অল রাউন্ডার।

বিজ্ঞাপন সর্বশেষ গেল বছরের মার্চে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে শ্রীলংকার জার্সি গায়ে মাঠে নেমেছিলেন ৩০ বছর বয়সী এই ক্রিকেটার। এরপর ফর্ম হারানোয় দল থেকে বাদ পড়েন।

আবার সেই মার্চেই ক্যারিবীয়দের বিপক্ষে ক্রিকেটের সংক্ষিপ্ত ফরম্যাটে মাঠে দেখা যাবে তাকে। শুধু থিসারাই নয়; দলে আরও ফিরছেন ডানহাতি পেসার নুয়ান প্রদীপ এবং স্পিন বোলিং অলরাউন্ডার শেহান জয়াসুরিয়াও। বিজ্ঞাপন তবে পাকিস্তান সফরে দুর্দান্ত ফর্মে থাকা ভানুকা রাজাপাকশে এবং ওশাদা ফার্নান্দোকে রাখা হয়নি দলে। আর ইনজুরির কারণে ছিটকে গিয়েছেন দানুশকা গুনাথিলাকা।

শ্রীলঙ্কার টি-টোয়েন্টি স্কোয়াড: লাসিথ মালিঙ্গা, আভিশকা ফার্নান্দো, কুশল পেরেরা, শেহান জয়াসুরিয়া, নিরোশান ডিকভেলা, কুশল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথিউস, ধনঞ্জয় ডি সিলভা, থিসারা পেরেরা, দাসুন শানাকা, ভানিন্দু হাসারাঙ্গা, লাকশান সান্দাকান, ইসুরু উদানা, নুয়ান প্রদীপ এবং লাহিরু কুমারা। আগামী ৪ মার্চ পাল্লেকেলেতে অনুষ্ঠিত হবে প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি। একই ভেন্যুতে ৬ মার্চ গড়াবে সিরিজের শেষ ম্যাচটি।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর