ঢাকা, মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১১ জ্যৈষ্ঠ ১৪২৭

অপূর্ব-নুসরাতের চলচ্চিত্রের শুটিং শুরু ৮ মার্চ

২০২০ ফেব্রুয়ারি ২৮ ১২:১৮:৩৫
অপূর্ব-নুসরাতের চলচ্চিত্রের শুটিং শুরু ৮ মার্চ

ছোট পর্দার এই সময়ের প্রিয় মুখ জিয়াউল ফারুক অপূর্ব ও নুসরাত ফারিয়া জুটি বেঁধেছেন ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম জি ফাইভের ‘যদি কিন্তু তবুও’ শিরোনামে এক রোমান্টিক ওয়েব ফিল্মে। এটি নির্মাণ করবেন ‘ছুঁয়ে দিলে মন’ খ্যাত পরিচালক শিহাব শাহীন। নতুন খবর হলো,

এই জুটিকে নিয়ে আগামী ৮ মার্চ থেকেই ছবির শুটিং শুরু করতে যাচ্ছেন নির্মাতা। ঢাকাতেই চলচ্চিত্রটির শুটিং শুরু হবে। ১২০ মিনিট দৈর্ঘ্যের এই সিনেমাটির আরও শুটিং হবে কক্সবাজার ও বান্দরবানে। সবকিছু ঠিক থাকলে আগামী পহেলা বৈশাখে ছবিটি মুক্তি দেওয়া হবে। ওয়েভ ফিল্মটির কাহিনী ও চিত্রনাট্য লিখেছেন শিহাব শাহীন নিজেই।

বিয়ের আগের দিন বর যখন সিদ্ধন্তহীনতায় ভোগেন তখন কি হতে পারে? গল্পে উঠে আসবে সেই বিষয়টি। ছোটপর্দার অভিনেতা অপূর্ব’র বড়পর্দায় অভিষেক হয় ২০১৪ সালে ‘গ্যাংস্টার রিটার্নস’ চলচ্চিত্রের মধ্য দিয়ে। এরপর আর সিনেমায় অভিনয় করেননি তিনি।

উপস্থাপনা থেকে অভিনয়ে আসা নুসরাত ফারিয়ার চলচ্চিত্রে অভিষেক ঘটে ২০১৫ সালে বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনার চলচ্চিত্র ‘আশিকী’র মধ্য দিয়ে। এরপর ‘হিরো ৪২০’, ‘বাদশা দ্য ডন’, ‘প্রেমী ও প্রেমী’সহ আরও বেশ কয়েকটি চলচ্চিত্র মুক্তি পেয়েছে ফারিয়ার। বর্তমানে দীপঙ্কর দীপনের ‘অপারেশন সুন্দরবন’ চলচ্চিত্রের শুটিং করছেন তিনি।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর