ঢাকা, সোমবার, ১ জুন ২০২০, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭

বেপরোয়া এষা

২০২০ ফেব্রুয়ারি ২৮ ১১:৫৪:৩১
 বেপরোয়া এষা

বছর দুয়েক আগে নিয়মিত নিজের অর্ধনগ্ন ছবি প্রকাশ করে আলোচনায় আসেন বলিউড অভিনেত্রী এষা গুপ্তা। এই নিয়ে আলোচনা-সমালোচনাও কম

হয়নি। কারণ অভিনয়ে ব্যস্ত না থাকলেও এষা ব্যস্ত ছিলেন এ ধরনের ছবি নিয়মিত প্রকাশে। এমনকি নগ্ন হয়েও ছবি প্রকাশ করেছেন তিনি তখন। তবে বিতর্কের পর দীর্ঘ সময় চুপচাপ ছিলেন এষা। মনোযোগ দিয়েছিলেনর অভিনয়েও। তবে ফের বেপরোয়া হয়ে উঠেছেন এ নায়িকা। সম্প্রতি তিনি মিরর সেলফি তুলেছেন কয়েকটি।

সেখানে দেখা যাচ্ছে সাদা রঙা বিকিনি পড়েছেন তিনি। আর সেই বিকিনি পড়ে তিনি আয়নার সামনে পোজ দিচ্ছেন বিভিন্ন ঢঙে। নিজের এই ব্যাপক খোলামেলা ছবিগুলো তিনি পোস্ট করেছেন ইন্সটাগ্রামে। এগুলো পোস্ট করার সঙ্গে সঙ্গেই তা নিয়ে শুরু হয় ব্যাপক সমালোচনা। নেটিজেনরা বিভিন্নভাবে এষাকে কটাক্ষ করেছেন। সব মিলিয়ে দীর্ঘদিন পর বিতর্কের মুখে পড়লেন এ নায়িকা।

নেটিজেনদের কেউ কেউ লিখেছেন, এষা কি বদ্ধ পাগল হয়ে যাচ্ছেন! এই পোশাকের চেয়ে না পড়লেই বা কি হতো! আবার অনেকে লিখেছেন, এষা অনেক দিন ধরে আলোচনায় নেই। তার নতুন করে আলোচনায় আসার জন্যই তার এমন কাণ্ড!

আবার কেউ কেউ বলেছেন, এষা ভুলে গেছে এভাবে সাময়িক সময়ের জন্য আলোচনায় আসা যায়, কিন্তু মানুষের হৃদয়ে বাস করতে হয় অভিনয় গুণ দিয়ে। তবে এত সব মন্তব্যের পরও এষা তার কোন জবাব দেননি। সামনে জবাব দেন কিনা সেটাই এখন দেখার বিষয়।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর