ঢাকা, শনিবার, ৩০ মে ২০২০, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭

ফের বিয়ে করলেন ইমন

২০২০ ফেব্রুয়ারি ২৮ ১১:০৭:৪৪
ফের বিয়ে করলেন ইমন

ফের বিয়ে করলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সুরকার শওকত আলী ইমন। কনে একটি বেসরকারি টিভি চ্যানেলের সংবাদ পাঠিকা হৃদিতা রেজা।বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) ঢাকায় ইমনের বোন কণ্ঠশিল্পী আবিদা সুলতানার বাসায় ঘরোয়া আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এ সময় দুই পরিবারের ঘনিষ্ঠজনরা

উপস্থিত ছিলেন। শওকত আলী ইমনের জন্ম ১৯৭১ সালে ঢাকায়। বেড়ে ওঠা সংগীত পরিবারেই। মা মুসলিমা বেগম ছিলেন সংগীতশিল্পী। দুই বোন আবিদা সুলতানা ও রেবেকা সুলতানাও সংগীতশিল্পী হিসেবে বেশ সুনাম কুড়িয়েছেন। সম্পর্কিত খবর আমার স্ত্রীর বয়স ৩৭ এবং এটা দুর্দান্ত: নিক‘শাবনূরকে বিয়ে করে দুই স্ত্রী নিয়ে থাকতে চেয়েছিলেন সালমান শাহ’বিয়ে বাড়িতে কনেপক্ষের হামলায় ১০ বরযাত্রী আহত ইমন সঙ্গীত পরিচালক হিসেবে নাম লেখান ১৯৯৬ সালে।

দেশের গণ্ডি পেরিয়ে কাজ করেছেন ভারতের চলচ্চিত্রেও। ২০১৩ সালে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী’ চলচ্চিত্রের জন্য শ্রেষ্ঠ সংগীত পরিচালক ক্যাটাগরিতে জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতে নেন তিনি। প্রসঙ্গত, ১৭ বছর আগে সংগীত পরিচালক শওকত আলী ইমনকে ভালোবেসে বিয়ে করেন বিজরী বরকতুল্লাহর।

একমাত্র কন্যা উর্বানাকে নিয়ে সুখী সংসার ছিল এই তারকা দম্পতির। কিন্তু প্রেমিকা জিনাতের অভিযোগে ইমনকে গ্রেফতার করা হয়। এরপর পুলিশের চাপে জিনাতকে বিয়ে করেন ইমন।এবার তৃতীয়বারের মত বিয়ের পিঁড়িতে বসলেন তিনি।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর