ঢাকা, বুধবার, ১ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬

বর-বধূ বেশে হাজির বাপ্পি-অপু

২০২০ ফেব্রুয়ারি ২৭ ২১:১৬:২০
বর-বধূ বেশে হাজির বাপ্পি-অপু

হুট করে বর ও বধু বেশে হাজির হলেন বাপ্পি চৌধুরী ও অপু বিশ্বাস। তবে সেটা অনলাইনে। কারণ বৃহস্পতিবার অনলাইনে মুক্তি দেয়া হয়েছে ছবিটির এ জুটির প্রথম ছবি শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২ এর ফাস্ট লুক। যেখানে বর-বধু লুকেই দেখা গেলো বাপ্পি-অপুকে। দেবাশীষ বিশ্বাস

পরিচালিত ছবি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’। এর আগে ২০০১ সালে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমার মধ্য দিয়ে পরিচালক হিসেবে অভিষেক ঘটে দেবাশীষ বিশ্বাসের। প্রায় ১৯ বছর পর মুক্তি পেতে যাচ্ছে তার এই সিনেমাটির সিক্যুয়েল ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’। সম্প্রতি এটি সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে। ছবিটির মাধ্যমে প্রথমবার পর্দা শেয়ার করেছেন বাপ্পি ও অপু। অন্যদিকে ছবিটির মাধ্যমে দীর্ঘদিন পর পর্দায় আসছেন অপু বিশ্বাস। এর বাইরে অপু বিশ্বাসের হাতে কোন ছবিও নেই। তাই ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ তার ক্যারিয়ারের মোড় ঘুরে যাওয়ার ছবি হতে পারে বলেই মন্তব্য সিনেবিশ্লেষকদের।

বাপ্পি চৌধুরী ছবিটি নিয়ে বলেন, ‘শুধু বলবো ছবিটি সবাই হলে গিয়ে দেখুন। গ্যারান্টি দিতে পারি সিনেমাটি আপনাদের পূর্ণ বিনোদিত করবো।’ বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড প্রযোজিত এই সিনেমায় বাপ্পি-অপু ছাড়াও অভিনয় করেছেন সাদেক বাচ্চু, রেবেকা, আফজাল শরীফ, চিকন আলী, কাবিলা, শাহীন খান, হারুন কিসিঞ্জার, বরদা মিঠু প্রমুখ। ২০০১ সালে রিয়াজ-শাবনূর জুটি অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমাটি মুক্তি পায়।

পরের বছরই কলকাতায় সিনেমাটির রিমেক করেন হরনাথ চক্রবর্তী। প্রসেনজিৎ ও ঋতুপর্ণা অভিনীত সিনেমাটি কলকাতায়ও ব্যবসাসফল হয়। হয়। সিনেমাটির মুক্তি প্রসঙ্গে দেবাশীষ বলেন, আমার কাজ সিনেমা নির্মাণ করা। সেটা করে আমি প্রযোজনা প্রতিষ্ঠানকে জমা দিয়েছি। এখন মুক্তির তারিখ তাদের হাতে। তবে আশা করি শিগগিরই মুক্তির তারিখ জানাবে প্রযোজনা প্রতিষ্ঠান।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর