ঢাকা, বৃহস্পতিবার, ৯ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭

নেহাকে বিয়ে করতে ছেলেকে পরামর্শ দিয়েছিলেন উদিত

২০২০ ফেব্রুয়ারি ২৭ ১৯:০৭:২৯
নেহাকে বিয়ে করতে ছেলেকে পরামর্শ দিয়েছিলেন উদিত

ভারতের এই সময়ের জনপ্রিয় সংগীতশিল্পী নেহা কক্কর ও উপস্থাপক আদিত্য নারায়ণকে নিয়ে আলোচনা যেন থামছেই না। জনপ্রিয় রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’-এর এবারের একাদশতম আসরে দুজনের মধ্যে আন্তরিকতা গড়ে ওঠে। আর তা এমন পর্যায়ে পৌঁছে যে, দুজনের বিয়ের গুঞ্জন চলতে থাকে

বেশ জোরেশোরেই। তবে হাটে হাঁড়ি ভাঙেন নেহা নিজেই। তিনি জানান, এই সবকিছুই করা হয়েছে ‘ইন্ডিয়ান আইডল’-এর কাটতি বাড়াতে। তবে এবার জানা গেল, নেহাকে বাস্তবিক অর্থেই ছেলে উদিতের স্ত্রী হিসেবে চেয়েছিলেন খ্যাতিমান সংগীতশিল্পী উদিত নারায়ণ। হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানা যায়, সম্প্রতি নেহা-আদিত্যের বিয়ের গুঞ্জন নিয়ে মুখ খোলেন উদিত। তিনি বলেন, ‘আপনারা বিশ্বাস করবেন না, নেহাকে বিয়ে করতে আদিত্যকে বলেছিলাম আমি, কিন্তু সে আমার কথা শোনেনি। আদিত্য ক্যারিয়ারে মনোযোগ দিতে চায় বলে আমাকে জানায়।

নেহা এই সময়ের শীর্ষ সংগীতশিল্পী। সে খুবই ভালো কাজ করছে।’ সংবাদমাধ্যম টেলি চক্করের বরাত দিয়ে এই তথ্য জানানো হয় প্রতিবেদনে। সম্প্রতি নেহা জানিয়েছিলেন, দীর্ঘদিনের প্রেমিকাকে বিয়ে করতে যাচ্ছেন আদিত্য। আর নেহার এমন মন্তব্যে তাঁকে ও আদিত্যকে ঘিরে চলমান গুঞ্জনে নতুন মোড় নেয়। এর আগে নেহা ও আদিত্যে উভয়ের পরিবারের পক্ষ থেকে তাঁদের বিয়েতে সম্মতি আছে বলে জানানো হয়েছিল। ইন্ডিয়ান আইডলের প্রোমোতে বলা হয়েছিল, ১৪ ফেব্রুয়ারি বিবাহবন্ধনে আবদ্ধ হবেন নেহা-আদিত্য। তবে তার সত্যতা মেলেনি। বরং নেহা ও উদিতের কথায় এটি বেশ স্পষ্ট যে, দর্শক ধরে রাখতেই আদিত্য ও নেহার বিয়ের বিষয়টিকে সামনে আনা হয়।

একের পর এক হিট গানের জন্য জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন নেহা কক্কর। ‘লন্ডন ঠমকড়া’, ‘কর গ্যায়ি চুল’, ‘দিলবার’, ‘মানালি ট্র্যান্স’, ‘ধাতিং নাচ’, ‘কালা চশমা’, ‘আঁখ মারে’, ‘কোকাকোলা তু’সহ অসংখ্য জনপ্রিয় গান রয়েছে তাঁর ঝুলিতে।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর