ঢাকা, বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬

আগামী মাসে মুক্তি পাচ্ছে তিশার ‘হলুদবনি’

২০২০ ফেব্রুয়ারি ২৭ ১৮:৩৬:১৩
আগামী মাসে মুক্তি পাচ্ছে তিশার ‘হলুদবনি’

অবশেষে মুক্তি পাচ্ছে নুসরাত ইমরোজ তিশা অভিনীত যৌথ প্রযোজনার চলচ্চিত্র ‘হলুদবনি’। আগামী ৬ মার্চ ছবিটি মুক্তির তারিখ চূড়ান্ত হয়েছে। এরই মধ্যে মুক্তির জন্য প্রযোজক পরিবেশক সমিতিতে ছবির নাম নিবন্ধন করা হয়েছে। সুকান্ত গঙ্গোপাধ্যায়ের ‘হলুদবনি’ উপন্যাস অবলম্বনে এই ছবির প্রধান চরিত্রে আরো

অভিনয় করেছেন কলকাতার পরমব্রত ও পাওলি দাম। প্রযোজক পরিবেশক সমিতির অফিস সহকারী সৌমেন রায় বাবু বলেন, “যৌথ প্রযোজনার চলচ্চিত্র ‘হলুদবনি’ আগামী ৬ মার্চ সারাদেশে মুক্তি পাচ্ছে। এরই মধ্যে ছবিটি মুক্তির জন্য সমিতিতে নাম নিবন্ধন করেছে।

এতে ওই দিন মুক্তি দিতে কোনো বাধা নেই।” যৌথভাবে ছবিটি নির্মাণ করেছেন বাংলাদেশের তাহের শিপন এবং ভারতের মুকুল রায় চৌধুরী। ছবির চিত্রনাট্য লিখেছেন পদ্মনাভা দাশগুপ্ত। ছবিটি যৌথ প্রযোজনা করেছে বাংলাদেশের ইমপ্রেস টেলিফিল্ম ও ভারতের টেলিসিনে অ্যান্ড এন্টারটেইনমেন্ট।

জনপ্রিয় মডেল ও অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা । টিভি নাটকের মাধ্যমে তিনি তাঁর অভিনয়জীবন শুরু করেন। তবে গান দিয়েই শুরু হয়েছিল তিশার পথচলা। খুব অল্প সময়ের মধ্যে তিনি সব শ্রেণির দর্শকের কাছে অত্যন্ত জনপ্রিয় হয়ে ওঠেন। তিশা বিভিন্ন টিভি বিজ্ঞাপন ও নাটকে নিয়মিত অভিনয় করছেন। পাশাপাশি কিছু চলচ্চিত্রেও কাজ করেছেন। তাঁর অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হলো—‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’, ‘টেলিভিশন’, ‘অস্তিত্ব’, ‘ডুব’, ‘হালদা’।

‘অস্তিত্ব’ চলচ্চিত্রে অভিনয় করে তিশা শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন। এ ছাড়া তিনি ১০ বার মেরিল-প্রথম আলো পুরস্কার অর্জন করেছেন।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর