ঢাকা, বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬

প্রিয়াঙ্কার সঙ্গে বয়সের পার্থক্য নিয়ে মুখ খুললেন নিক

২০২০ ফেব্রুয়ারি ২৭ ১৭:৫৬:২৭
প্রিয়াঙ্কার সঙ্গে বয়সের পার্থক্য নিয়ে মুখ খুললেন নিক

বলিউড তথা হলিউডের অন্যতম জনপ্রিয় জুটিদের তালিকায় প্রথম দিকেই নাম থাকবে নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়ার। গত বছর ১লা ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন তাঁরা। দেখতে দেখতে এক বছর পার করে দিলেন প্রিয়াঙ্কা-নিক। দিন যত যাচ্ছে তাঁদের প্রেমও বৃদ্ধি পাচ্ছে উত্তরোত্তর।

যেকোনও বিষয়েই প্রিয়ঙ্কাকে সমর্থন করেন নিক। এবার প্রিয়াঙ্কার সাথে নিজের বয়সের পার্থক্য নিয়ে মুখ খুললেন নিক। সম্পর্কিত খবর ধর্ম পাল্টে বান্ধবীর সঙ্গে সম্পর্কে জড়ালেন বলিউড অভিনেত্রী!নিউ ইস্কাটনে পাঁচতলা ভবনে ভয়াবহ আগুন, শিশুসহ নিহত ৩মানিকখালী স্টেশনে দুই ট্রেন আবারও মুখোমুখি, রক্ষা পেল হাজারো যাত্রী প্রিয়াঙ্কার বয়স ৩৭। নিকের বয়স ২৭।

তাতে যদিও ‘ডোন্ট কেয়ার’ নিক জোনাসের। হলেনই বা প্রিয়াঙ্কা তাঁর চেয়ে দশ বছরের বড়। নিকের কাছে ‘ইটস কুল’। এক রিয়েলিটি শো-তে নিক এবং তাঁর বয়সের ফারাক নিয়ে মজা করতে শুরু করেন গায়ক কেলি জনসন। নিকের থেকে তিনি এক যুগ বড়— কেলির এই মন্তব্যে তাঁকে থামিয়ে দিয়ে নিক বলেন, “আমার স্ত্রীর বয়সও ৩৭, অ্যান্ড ইটস কুল।”

বয়স যে তাঁর কাছে সংখ্যামাত্র— সে আভাসই মিললো নিকের কথায়। গত বছর এক সাক্ষাৎকারে নিক এবং তাঁর বয়সের ফারাক নিয়ে প্রিয়ঙ্কাকে প্রশ্ন করা হয়েছিল। প্রিয়াঙ্কা বলেছিলেন, দ্বিচারিতা করা কিছু মানুষের স্বভাব। যখন কোনও স্ত্রী তাঁর স্বামীর থেকে ১০ বছরের ছোট হয়, আমাদের কাছে তা স্বাভাবিকই মনে হয়।

কিন্তু উল্টোটা হলেই ভুরু কুঁচকে যায় আমাদের। এর আগে এক সাক্ষাৎকারে নিকের সঙ্গে বয়সের পার্থক্য নিয়ে প্রিয়াঙ্কা বলেন, এ বিষয়ে সবাই অনেক আজেবাজে কথা বলেছে এবং এখনো বলছে। আমার খুব মজা লাগে যখন এর উল্টোটা হয়, অর্থাৎ স্বামীর বয়স বেশি ও স্ত্রীর কম, তখন এটি নিয়ে কেউ কথা বলে না। বরং, সবাই এটি পছন্দ করে।

২০১৮-র ডিসেম্বরের হিন্দু এবং খ্রিস্টান রীতি মেনে বিয়ে করেন নিক-প্রিয়াঙ্কা। তাঁদের বয়সের ব্যবধান নিয়ে সে সময় কম জলঘোলা হয়নি। মিমে ছেয়ে গিয়েছিল ফেসবুকের দেয়াল। হয়েছিল ট্রোলিংও। তাতে যদিও পাত্তা দিতে নারাজ ওঁরা। নিক-প্রিয়ঙ্কা বিবাহিত জীবন কাটাচ্ছেন নিজের শর্তেই।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর