ঢাকা, বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬

৫ বছর আলাদা থাকার পর বিচ্ছেদের আবেদন

২০২০ ফেব্রুয়ারি ২৭ ১৪:০৭:২৭
৫ বছর আলাদা থাকার পর বিচ্ছেদের আবেদন

একমাত্র সন্তান জন্মের অল্প কিছুদিন পরেই আলাদা থাকা শুরু করেছিলেন বলিউড অভিনেত্রী কঙ্কনা সেন শর্মা ও অভিনেতা রণবীর শোরে। দীর্ঘ পাঁচ বছর আলাদা থাকলেও এত দিন আইনগতভাবে বিচ্ছেদের কোনো পদক্ষেপ নিতে দেখা যায়নি তাঁদের। তবে এবার অনুমেয় সেই পথেই হাঁটলেন

তাঁরা। স্পটবয়ের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম ফ্রি প্রেস জার্নালের প্রতিবেদনে জানা যায়, আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদের আবেদন করেন দুজন। কঙ্কনা-রণবীর উভয়ের সিদ্ধান্তেই বিচ্ছেদের পথে হাঁটছেন তাঁরা।

যাবতীয় নিয়মকানুন এরই মধ্যে সম্পন্ন হয়েছে। তবে আনুষ্ঠানিকভাবে কাগজ হাতে পেতে ছয় মাস পর্যন্ত অপেক্ষা করতে হতে পারে। একসঙ্গে ছবিতে কাজ করতে গিয়ে প্রেমের সম্পর্কে জড়ান কঙ্কনা-রণবীর।

২০১০ সালে তাঁরা বিবাহবন্ধনে আবদ্ধ হন। হারুন নামের ছয় বছরের একটি পুত্রসন্তান রয়েছে তাঁদের। প্রতিবেদনে আরো বলা হয়, মা ও বাবা উভয়ের কাছেই পর্যায়ক্রমে থাকবে হারুন।

২০১৫ সাল থেকে আলাদা থাকছেন এই দম্পতি। ‘ওয়াক আপ সিড’খ্যাত অভিনেত্রী কঙ্কনা সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে লিখেছেন, ‘রণবীর ও আমি বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি, কিন্তু আমরা একে অপরের বন্ধু থাকব। সন্তানের দেখাশোনাও দুজনেই করব। আপনাদের সমর্থনকে স্বাগত জানাব।

ধন্যবাদ।’ কঙ্কনা ও রণবীরকে সর্বশেষ ‘অ্যা ডেথ ইন দ্য গুঞ্জ’ ছবিতে অভিনয় করতে দেখা গেছে। এই দুজনকে ‘ট্রাফিক সিগন্যাল’ ও ‘মিক্সড ডাবলস’ ছবিতে অভিনয় করতে দেখা গেছে।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর