ঢাকা, বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬

দোল উৎসবে ভক্তদের জন্য সালমানের উপহার

২০২০ ফেব্রুয়ারি ২৭ ১০:১৪:৪৫
দোল উৎসবে ভক্তদের জন্য সালমানের উপহার

উৎসবকে আরো রঙিন করে তুলতে পারে নতুন কোনো সুসংবাদ। আর বিশেষ কোনো দিনকে সামনে রেখে ভক্ত-অনুরাগীদের চমকে দেওয়া বলিউড সুপারস্টার সালমান খানের অন্যতম বৈশিষ্ট্য। এবারও হচ্ছে তেমনটি। ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদনে জানা যায়, সালমান অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘রাধে :

ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’ এবারের ঈদে মুক্তি পেতে যাচ্ছে। ভক্তরা এখন অপেক্ষা করছেন সিনেমার টিজারের জন্য। আর এবারের হোলি বা দোল উৎসবকে সামনে সামনে রেখে ভক্তদের নতুন ছবির টিজার উপহার দিতে চাইছেন সালমান।

টিজার মুক্তি দিতে আগামী ৯ মার্চকে বেছে নিতে পারেন তিনি। এর আগে এই ছবির শুটিং সেট থেকে সালমানের একটি ছবি ভাইরাল হয়। ভক্তদের অনেকেই এই ছবিতে সালমানের লুকের সঙ্গে তাঁর অভিনীত ‘ওয়ান্টেড’ ছবির মিল খুঁজে পাচ্ছেন।

অনেকের ধারণা, এটি ‘ওয়ান্টেড’ এর অনানুষ্ঠানিক রিমেক হতে যাচ্ছে। যদিও ছবির পরিচালক প্রভুদেবা কিংবা সালমানের পক্ষ থেকে এই ব্যাপারে কিছু জানানো হয়নি।

প্রভুদেবার পরিচালনায় এটি সালমানের তৃতীয় ছবি। এতে সালমানের বিপরীতে অভিনয় করবেন দিশা পাটানি। এতে আরো অভিনয় করতে দেখা যাবে রনদীপ হুদা, জ্যাকি শ্রফকে। আগামী ২২ মে ছবিটি বড়পর্দায় উঠতে যাচ্ছে।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর