ঢাকা, রবিবার, ৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬

সৌম্যর বিয়েতে অতিথিদের জন্য যেসব খাবার

২০২০ ফেব্রুয়ারি ২৬ ২১:০১:৪২
সৌম্যর বিয়েতে অতিথিদের জন্য যেসব খাবার

জাতীয় দলের ক্রিকেটার বিয়ে করছেন নিজের প্রেমিকাকেই। নিজ নগরী খুলনায় বিয়ের পিঁড়িতে বসেছেন সৌম্য সরকার। বিয়ে উপলক্ষ্যে ব্যস্ততা খুলনা ক্লাবে। সৌম্যর বিয়ের মূল আনুষ্ঠানিকতা শুরু হয় বুধবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে। সাতক্ষীরা শহরে নিজ বাড়িতে গায়ে হলুদ সম্পন্ন হয় আত্মীয়স্বজনের অংশগ্রহণে। সন্ধ্যায়ই শুরু হয়েছে বিবাহ সম্পন্নের অনুষ্ঠান।

সৌম্যর বিয়েতে এক হাজার দুইশ জন অতিথিকে আপ্যায়ন করা হবে। তাদের আপ্যায়নে ব্যস্ত সময় পার করতে হচ্ছে বাবুর্চিদের। রান্নার গুরুদায়িত্ব পেয়েছে খুলনার আল আমিন ডেকোরেটর। কী কী খাবার থাকছে মেন্যুতে, জানতে চাইলে সৌম্যর বিয়ের আয়োজনের দায়িত্বে থাকা বাবুর্চি বলেন, ‘রান্না করছি কাচ্চি বিরিয়ানি, মুরগির রোস্ট, শাহী জর্দা, সালাদ।’

সৌম্য ব্যক্তিগত পছন্দের কোনো খাবার রান্না করতে বলেছেন কি না, জানতে চাইলে বাবুর্চি জানান, ‘সেরম (সেরকম) কিছু বলে নাই।’ সৌম্যর মত জনপ্রিয় তারকার বিয়েতে রান্নার দায়িত্ব পেয়ে নিজের অনুভূতি ব্যক্ত করে তিনি শুধু বললেন- ‘ভালো’। অল্প কথাই এখন মানায় তাকে। আলোচিত তারকার বিয়ের কাজে দম ফেলার ফুরসত কই! সৌম্যর পাত্রী খুলনারই মেয়ে প্রিয়ন্তি দেবনাথ। ও লেভেলে পড়ালেখা করেছেন।

পরিবার নিয়ে থাকায় থাকেন, যদিও নিজ এলাকা খুলনা। সৌম্যর সাথে দীর্ঘদিন বিয়ের পর গাঁটছড়া বাঁধতে চলেছেন। ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ক্রিকেট ভক্তরা ব্যস্ত সৌম্য ও প্রিয়ন্তি জুটির বন্দনায়। অবশ্য নারী ভক্তদের অনেকেই হতাশ। সুদর্শন ক্রিকেটার সৌম্য যে অনেক নারী ভক্তের পছন্দের পাত্র ছিলেন!


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর