ঢাকা, রবিবার, ৫ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬

মিরাজের বাসায় চুরি, খোয়া গেছে টাকা-অলংকার

২০২০ ফেব্রুয়ারি ২৬ ২০:২০:২৯
মিরাজের বাসায় চুরি, খোয়া গেছে টাকা-অলংকার

জাতীয় দলের ক্রিকেটার মেহেদী হাসান মিরাজের মিরপুরের বিজয় রাকিন সিটির বাসায় চুরির ঘটনা ঘটেছে। বাসা থেকে টাকা-পয়সা ও অলংকার চুরি হয়েছে বলে জানা গেছে।

বুধবার (২৬ ফেব্রুয়ারি) বিকেলে চুরির এ ঘটনা জানাজানি হয়। মেহেদী হাসান মিরাজের একটি ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, বাসায় নগদ টাকা ও অলংকার ছাড়াও গুরুত্বপূর্ণ কিছু জিনিস চুরি হয়েছে।

জানা গেছে, গত ২০ ফেব্রুয়ারি মিরাজ তার পরিবারের সদস্যদের নিয়ে ঢাকার বাইরে যান। আজ বুধবার বাসায় ফিরলে তারা চুরির বিষয়টি জানতে পারেন। ঠিক কবে চুরি হয়েছে, সে বিষয়ে তাৎক্ষণিকভাবে কিছু জানাতে পারেনি পুলিশ।

বিজয় রাকিন সিটির ওই ভবনের নিরাপত্তার দায়িত্বে থাকা উইনোম সিকিউরিটি কোম্পানির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) আরিফের সঙ্গে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি এ বিষয়ে রাকিন সিটির সঙ্গে যোগাযোগের পরামর্শ দেন।

বিজয় রাকিন সিটির গ্রাহকসেবা কর্মকর্তা সুমাইয়া তাসনিম সারাবাংলাকে জানান, চুরির ঘটনা তারা জেনেছেন। তবে ঘটনার বিস্তারিত জানতে পারেননিকাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিমুজ্জামান সারাবাংলাকে বলেন, গত ২০ ফেব্রুয়ারি মিরাজ বাসা থেকে চলে যান। আজ বিকেলে বাসায় ঢুকে আলমারি-ড্রয়ার এলেমেলো দেখতে পান। বুঝতে পারেন, চুরি হয়েছে।

ওসি সেলিমুজ্জামান আরও বলেন, খবর পেয়েছে আমরা ওই ভবনটিতে গিয়েছিলাম। মিরাজের ফ্ল্যাটে সিসি ক্যামেরা নেই। তবে ভবনটির বাইরে একটি সিসি ক্যামেরা রয়েছে। সেখান থেকে ফুটেজ নিয়ে আমরা দেখব। তাছাড়া ভবনটিতে রঙমিস্ত্রি ছাড়াও টাইলস ও ফার্নিচারের মিস্ত্রিরা কাজ করছেন। ফলে অনেক মানুষের আনাগোনা রয়েছে। আমরা সবদিক বিবেচনায় রেখেই পুরো বিষয়টি খতিয়ে দেখছি।

চুরির ঘটনাটি নিয়ে মিরাজের বক্তব্যও এখনো পাওয়া যায়নি।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর