ঢাকা, শুক্রবার, ১০ এপ্রিল ২০২০, ২৭ চৈত্র ১৪২৬

চ্যাম্পিয়নস লিগের মহারণে লড়াই রিয়াল-সিটির

২০২০ ফেব্রুয়ারি ২৬ ১৯:২৭:২২
চ্যাম্পিয়নস লিগের মহারণে লড়াই রিয়াল-সিটির

উয়েফা চ্যাম্পিয়নস লিগের রাউন্ড অব-১৬'র প্রথম লেগে এস্তাদিও সান্তিয়াগো বার্নাব্যুতে রিয়াল মাদ্রিদ আতিথ্য দেবে পেপ গার্দিওলার ম্যানচেস্টার সিটিকে। এর আগে লস ব্ল্যাঙ্কসদের সঙ্গে চ্যাম্পিয়নস লিগে চারবার মুখোমুখি হলেও একবারও জয়ের দেখা পায়নি সিটিজেনরা। চার ম্যাচের মধ্যে দুই ম্যাচ ড্র

এবং বাকি দুই ম্যাচেই জয় পেয়েছে গ্যালাক্টিকোরা। বুধবার (২৬ ফেব্রুয়ারি) বাংলাদেশ সময় রাত দুইটা ম্যাচটি শুরু হবে। বিজ্ঞাপন চ্যাম্পিয়নস লিগের নক আউট পর্বে দুই ইউরোপিয়ান জায়ান্ট মুখোমুখি। তবে ম্যাচ শুরুর আগে দুই দলেই রয়েছে ইনজুরির থাবা। রিয়াল মাদ্রিদের হয়ে এই ম্যাচে খেলতে পারবেন না চেলসি থেকে চলতি মৌসুমে লস ব্ল্যাঙ্কোসদের দলে যোগ দেওয়া এডেন হ্যাজার্ড।

অন্যদিকে ইনজুরি কাটিয়ে সিটিজেনদের স্কোয়াডে যোগ দিয়েছেন রহিম স্টার্লিং। ম্যাচটি কেবল দুই জায়ান্ট ক্লাবেরই নয় সেই সঙ্গে ইউরোপের সেরা দুই কোচেরও। জিনেদিন জিদান রিয়াল মাদ্রিদের হয়ে গড়েছেন ইতিহাস যা কিনা করে দেখাতে পারেননি ইতিহাসের কোনো কোচই।

ইউরোপিয়ান ক্লাব প্রতিযোগিতার সব থেকে মর্যাদাকর লড়াই চ্যাম্পিয়নস লিগ জয় করেছেন টানা তিনবার। অন্যদিকে বার্সেলোনার স্বর্ণযুগের কারিগর পেপ গার্দিওলা কাতালানদের জিতিয়েছেন সেক্সটেপল অর্থাৎ এক মৌসুমে সম্ভাব্য ছয়টি শিরোপায় জিতেছেন। বিজ্ঞাপন তাই তো এই ম্যাচ ঘিরে বাড়তি উত্তেজনার সৃষ্টি হয়েছে।

চ্যাম্পিয়নস লিগে রিয়াল মাদ্রিদের হয়ে নিজের ১০০তম ম্যাচ খেলতে নামবে করিম বেনজেমা। অল হোয়াইটসদের হয়ে ৯৯টি ম্যাচে ৫২ গোল এবং ২৪টি অ্যাসিস্ট আছে করিম বেনজেমার নামের পাশে।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর