ঢাকা, রবিবার, ৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬

শ্যালিকা পরিবেষ্টিত সৃজিত

২০২০ ফেব্রুয়ারি ২৬ ১৮:৫৬:৪১
শ্যালিকা পরিবেষ্টিত সৃজিত

শ্যালিকা পরিবেষ্টিত হয়ে বসে সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি পোস্ট করেছেন পরিচালক সৃজিত মুখার্জি। মিথিলার সঙ্গে বিয়ের রিসেপশন পার্টির কদিন আগে বাংলাদেশ ঘুরে গেছেন তিনি। আলোচনা, গুঞ্জন, উৎকণ্ঠা, অবশেষে উৎসব—তাঁদের সম্পর্ক ঘিরে অনেকদিন ধরেই মিডিয়াপাড়া সরগরম। বাংলাদেশের জনপ্রিয় মডেল, অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলার

সঙ্গে ভারতের খ্যাতিমান পরিচালক সৃজিত মুখার্জির বিয়ে সম্পন্ন হয়েছে গত বছরের ডিসেম্বরে। বিয়ের পর দুর্দান্ত সময় কাটাচ্ছেন এই নবদম্পতি। ওপার বাংলা-এপার বাংলা ঘুরে বেড়াতে দেখা যাচ্ছে তাঁদের। বাংলাদেশে শ্বশুরবাড়ির আতিথেয়তাও গ্রহণ করতে দেখা গেছে সৃজিতকে। সামাজিক যোগাযোগমাধ্যমে ভীষণ সক্রিয় এই যুগল ভক্তদের নিয়মিত আপডেটও দিচ্ছেন।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ প্রতিবেদনে জানিয়েছে, এবার একজন, দুজন নয়; ছয় জন শ্যালিকার সঙ্গে ছবি তুলেছেন সৃজিত। ক্যাপশনে লিখেছেন, ‘বলো না শ্যালিকা তারে / যেও না যেও না প্রিয়।’ লোকেশনে লিখেছেন ‘ঢাকা’। তবে সৃজিতের এই শ্যালিকাদের মাঝে অবশ্য তাঁর স্ত্রী মিথিলাকে দেখা যায়নি।

গত ২৪ ফেব্রুয়ারি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে একটি ছবি প্রকাশ্যে আনেন মিথিলা। লাল শাড়ি পরিহিত এই অভিনেত্রীর পাশে এ সময় নীল পাঞ্জাবি পরিহিত সৃজিতকে দেখা যায়। এমন মিষ্টি ছবির সঙ্গে মানানসই ক্যাপশন না হলে কি চলে!

তাই ক্যাপশনে মিথিলা লেখেন, ‘সাদা কালো এই জঞ্জালে ভরা, মিথ্যে কথার শহরে, তোমার আমার লাল-নীল সংসার’। গত বছরের ৬ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসেন সৃজিত-মিথিলা। ভারতের কলকাতায় অনুষ্ঠিত হওয়া ওই আয়োজনে দুই পরিবারের সদস্যসহ ঘনিষ্ঠজনেরা উপস্থিত ছিলেন।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর