ঢাকা, রবিবার, ৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬

ভিখারিকে কলা ছুড়ে দিয়ে সমালোচনার মুখে প্রযোজক ভিডিওসহ

২০২০ ফেব্রুয়ারি ২৬ ১৮:৫৬:৩৬
ভিখারিকে কলা ছুড়ে দিয়ে সমালোচনার মুখে প্রযোজক ভিডিওসহ

বলিউডের জনপ্রিয় প্রযোজক একতা কাপুর আবারও উঠে এলেন আলোচনায়। ভিখারিদের কলা ছুড়ে দিয়ে নেটিজেনদের বিদ্রুপের শিকার হয়েছেন তিনি। সম্প্রতি একতা কাপুরের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ার পরেই শুরু হয় আলোচনা-সমালোচনা। এর আগেও অবশ্য নানা কারণে আলোচনা-সমালোচনার শীর্ষে উঠে এসেছিলেন

তিনি। ইন্টারন্যাশনাল বিজনেস টাইমসের প্রতিবেদনে জানা যায়, সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে একটি ভিডিও ভাইরাল হয়। সেখানে দেখা যায়, ভারতের মুম্বাইয়ের একটি মন্দিরের সামনে বসা ভিখারিদের দিকে কলা ছুড়ে দিচ্ছেন একতা।

ভিখারিরা যাতে কোনোভাবেই তাঁকে স্পর্শ করতে না পারেন, পুরো সময়েই সেই চেষ্টা করতে দেখা যায় একতাকে। আর দৃষ্টিকটু সেই প্রচেষ্টাতে বেশ ভালোভাবেই সফল হয়েছেন একতা। তবে নেটিজেনদের সমালোচনা এড়ানোর মতো সাফল্য দেখাতে পারেননি তিনি।

ভিডিওটি অন্তর্জালে ছড়িয়ে পড়ার পরে শুরু হয়েছে জোর সমালোচনা। একের পর এক মন্তব্যে একতাকে আক্রমণ করা হচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমে। একজন লিখেছেন, ‘আপনি যে উপায়ে তাঁদের সাহায্য করছেন, এভাবে সাহায্য না করা ভালো।’ আরেক নেটিজন লিখেছেন, ‘সস্তা আনন্দ।’

একতা কাপুর ভারতের খ্যাতিমান প্রযোজক, পরিচালক। ২০২০ সালে ভারতের চতুর্থ সর্বোচ্চ সম্মানজনক পুরস্কার ‘পদ্মশ্রী পুরস্কার’-এ ভূষিত হন তিনি।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর