ঢাকা, সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭

'থাপ্পড়ে' লাগবে না কর

২০২০ ফেব্রুয়ারি ২৬ ১৮:০৮:১৯
'থাপ্পড়ে' লাগবে না কর

বলিউডের ঠোঁটকাটা অভিনেত্রী বলে খ্যাত তাপসী পান্নুর আগামী ছবি 'থাপ্পড়'। চলতি মাসের ২৮ ফেব্রুয়ারি মুক্তি পাবে অনুভব সিনহা পরিচালিত এই ছবিটি। তার আগে তাপসী ভক্তদের সুখবর দিল ভারতের মধ্যপ্রদেশ রাজ্য সরকার। ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে জানায়, তাপসী পান্নু অভিনীত 'থাপ্পড়' ছবি মুক্তির

আগে মঙ্গলবার আগামী তিন মাসের জন্যে এসজিএসটি ছাড় দিল মধ্যপ্রদেশ রাজ্য সরকার। অনুভব সিনহা পরিচালিত এই ছবিতে তুলে ধরা হয়েছে গার্হস্থ্য হিংসার নানা দিক। রাজ্যের কমার্শিয়াল ট্যাক্স দফতরের এক উচ্চপদস্থ কর্মকর্তা জানিয়েছেন এ তথ্য।

তিনি জানান, ছবির বিষয়বস্তু এবং এর মাধ্যমে সমাজের কাছে যে বার্তা পৌঁছে দেওয়ার চেষ্টা করা হয়েছে তাকে কুর্নিশ জানাতেই রাজ্য সরকার এই সিদ্ধান্ত নিয়েছে। রাজ্যের প্রত্যেক সিঙ্গেল স্ক্রিন এবং মাল্টিপ্লেক্সকে নির্দেশ দেওয়া হয়েছে ছবির টিকিটের উপর এসজিএসটি চার্জ না করতে।

বর্তমানে ছবির টিকিটের উপর ১৮ শতাংশ জিএসটি দিতে হয়। তারমধ্যে ৯ শতাংশ থাকে রাজ্যের ভাগ। এই ছবিতে তাপসীকে দেখা যাবে উচ্চ মধ্যবিত্ত পরিবারের উচ্চ শিক্ষিত নারীর ভূমিকায় যাঁকে বাধ্য করা হয় স্বামী গায়ে হাত তোলার পরও তার সঙ্গে সংসার টিকিয়ে রাখতে। ইতোমধ্যে ফিল্ম সমালোচকদের থেকে প্রশংসা পেয়েছে 'থাপ্পড়'। এখন দেখার বিষয় দর্শকেরা কী প্রতিক্রিয়া দেখান।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর